নড়াইলে প্রথম করোনা রোগী শনাক্ত, চার গ্রাম লকডাউন

0
96
করোনাভাইরাসঃ নড়াইলে ৭২জন প্রবাসী কোয়ারেন্টাইনে
কোয়ারেন্টাইন ও করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া পৌরসভার ১নং ওয়ার্ডের পারছাত্রা এলাকার নওশের আলীর পুত্র সৈয়দ সুজন আলী (২৫) করোনা ভাইরাসে আ*ক্রান্ত হয়েছে। করোনা শনাক্ত হবার পর ৪টি গ্রাম লকডাউন করা হয়েছে।

সোমবার (১৩ এপ্রিল) রাত সাড়ে আটটায় নড়াইলের সিভিল সার্জন ডাক্তার আব্দুল মোমেন জানান, নড়াইল জেলা থেকে এ পর্যন্ত মোট ২৩টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তার মধ্যে লিখিত ও মৌখিক ভাবে ১৭টির ফলাফল পাওয়া গেছে। ১৬টি ফলাফল নে*গেটিভ এবং একটি পজেটিভ এসেছে। বাকি ৬টির রিপোর্ট এখনও পাওয়া যায়নি। যার রিপোর্ট পজেটিভ এসেছে সেটা আমরা মৌখিকভাবে জানতে পেরেছি। আশা করি আগামীকাল লিখিত রিপোর্ট পাব। বর্তমানে ঐ যুবক বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছে। তার অবস্থা মোটামুটি ভাল বলে জানান।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত এক সপ্তাহ পূর্বে ঐ যুবক নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়ি নড়াইলে আসেন। সে নারায়ণগঞ্জে একটি ওষু*ধ কোম্পানিতে চাকরি করতো। বাড়িতে আসার পর সে অসুস্থ হলে তার নমুনা সংগ্রহ করে খুলনা পাঠানো হয়।

এদিকে উপজেলা প্রশাসন এ ঘটনা জানার পর সোমবার রাতে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র পারছাত্রা, ছাত্রা, জয়পুর এবং নারানদিয়া গ্রাম লকডাউন ঘোষণা করে মাইকিং করেছেন।