খুলনাসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের ওপর হামলার প্রতিবাদে নড়াইলে মানববন্ধন

1
6
খুলনাসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের ওপর হামলার প্রতিবাদে নড়াইলে মানববন্ধন
খুলনাসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের ওপর হামলার প্রতিবাদে নড়াইলে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

খুলনার শিয়ালী গ্রামসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের ঘর-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান ও উপাসনালয়ে হামলা, ভাংচুর প্রতিবাদে এবং সরকারি বাজেটে ৩ হাজার কোটি টাকা বরাদ্দের দাবিতে নড়াইলে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার নড়াইল প্রেসক্লাবের সামনে নড়াইল-যশোর সড়কে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট, নড়াইল জেলা শাখার আয়োজনে এ মানববন্ধনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, নড়াইল জেলা শাখার আহবায়ক অনুপম বকশীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ, নড়াইল সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক নিখিল সরকার, হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক আশীষ কুমার বিশ্বাস, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, নড়াইল জেলা শাখার যুগ্ম-আহবায়ক রঞ্জন মিশ্র, বাসুদেব সেন, মিহির কান্তি বিশ্বাসসহ অনেকে।

বক্তারা বলেন, দেশের বিভিন্ন জায়গায় হিন্দু সম্প্রদায়ের বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান, উপাসনালয়ের ওপর হামলা-ভাংচুর ও ধর্মীয় উষ্কানির ঘটনা ঘটনা ঘটছে। সর্বশেষ গত ৭ আগস্ট খুলনা জেলার রূপসা উপজেলার শিয়ালী গ্রামে ৪টি মন্দির, ১২টি বাড়ি, ৩টি দোকান এবং বিভিন্ন মূর্তি ভাংচুর ও লুটপাট করা হয় । বক্তারা এ ন্যাক্কারজনক ঘঁনা ও হত্যা কান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবি জানান।

1 COMMENT

  1. Thank you a bunch for sharing this with all of us you actually recognise what you’re speaking about! Bookmarked. Kindly additionally seek advice from my web site =). We could have a hyperlink trade agreement among us!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here