নড়াইলে প্রতিপ/ক্ষের হামলায় সাবেক মেম্বরসহ আহত ৩

0
5
নড়াইলে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে সংঘ*র্ষে ৮ জন জখ*ম
সংঘ'র্ষ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় পূর্ব শ/ত্রুতার জের ধরে কাতেবার শেখ (৫৫) নামের এক মেম্বারসহ তিনজনকে কু/পিয়ে আহত করেছে গ্রাম্য প্র/তিপক্ষ দল। গুরুতর আহত কাতেবারকে খুলনা মডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে উপজেলার আমবাড়ি গ্রামের খাইরুল শেখের বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়,গ্রাম্য আধিপাত্য বিস্তরকে কেন্দ্র করে আমবাড়ি গ্রামের আলমগীর হোসনের পক্ষ ও কাতেবার শেখের পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে দ্ব/ন্দ্ব-সংঘা/ত চলে আসছে। এর জের ধরে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কাতেবার শেখ এবং ওই গ্রামের হায়দার শেখের ছেলে মুন শেখ (৪০) বনগ্রাম বাজার থেকে ফেরার সময় খাইরুল শেখের বাড়ির সামনে পৌঁছালে আলমগীরের পক্ষের লোকজন তাদের কু/পিয়ে জখ/ম করে।

এসময় পাশের বাড়ির এখলাজ শেখ (৫০) ঠেকাতে গিয়ে তিনিও আহ/ত হন। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে কাতেবার শেখের অবস্থা গুরুতর হওয়ায় ওই দিন সকালেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।