নড়াইলে চলন্ত ট্রাকের সামনে ধা/ক্কা দিয়ে হ/ত্যার চেষ্টা!

0
57

স্টাফ রিপোর্টার

নড়াইলে ফসিয়ার মোল্যা (৬৫) নামে এক ব্যবসায়ীকে মা/রধ/রের পর চলন্ত ট্রাকের সামনে ফেলে হ/ত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। ট্রা/কের চা/পায় তার ডান পা/য়ের গো/ড়ালি থে/তলে গেছে। বর্তমানে তিনি সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় আহ/তের ছেলে হবখালী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতিসহ ৮ জনের বিরু/দ্ধে সদর থানায় মা/মলা করলেও আসা/মিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ উঠেছে। গত বুধবার সদরের হবখালী ইউনিয়নের ডাঙ্গা সিঙ্গিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার বিবরণে জানা গেছে, ডাঙ্গা সিঙ্গিয়া গ্রামের ফসিয়ার মোল্যা বাড়ির পার্শ্বে নড়াইল-মাগুরা সড়কের পার্শ্বে মুদি ব্যবসা করেন। বুধবার (২৮ জুলাই) সকাল ১০টার দিকে তিনি দোকানের সামনে দাড়িয়ে ছিলেন। এ সময় মামলার প্রধান আসা/মি মনিরুল মোল্যার হুকুমে ডাঙ্গা সিঙ্গিয়া গ্রামের হাসান শেখসহ ৮জন ফসিয়ারকে বেদ/মভাবে মা/রপি/ট করে মাগুরা থেকে নড়াইলগামী একটি ট্রাকের সামনে ফেলে দেয়। এ সময় তার ডান পায়ের হা/টুর গো/ড়ালি চা/কার নীচে প/ড়ে থে/তলে যায় এবং শরী/রের বিভিন্ন জায়গায় ক্ষ/তবিক্ষ/ত হন। পরে তাকে মুমূ/র্ষু অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নড়াইল সদর হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার সুজল বকশি জানান, এ রো/গির বিষয়ে তার জানা নেই। তবে তার সম্পর্কে খোঁজ-খবর নিয়ে জানাতে পারব। আহ/ত ব্যবসায়ী ফসিয়ারের পূত্র আজিজুল ইসলাম অভিযোগে জানান, সম্প্রতি হাসান আমাদের দোকানে ডিজেল তেল বাকিতে কিনতে গেলে আব্বা আগের পাওনা ১৩ টাকা পরিশোধ না করলে তেল দেবে না জানিয়ে দেওয়ায় সে ক্ষে/পে যায়। এছাড়া স্থানীয় নবগঙ্গা নদীর তীরে পাটকাঠি রাখাকে কেন্দ্র করে হাসানের সাথে আব্বার মনোমালিন্য চলছিল।

এ ব্যাপারে মামলার প্রধান আসা/মি হবখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুল মোল্যা বলেন, হাসান ও ফসিয়ার দুজনে জ/ড়াজ/ড়ি করতে গিয়ে ফসিয়ার রাস্তার ওপর পড়ে গেলে ট্রাকের ধা/ক্কায় সে আহত হয়। তাকে ট্রাকের সামনে ধা/ক্কা দেওয়ার কথা অস্বীকার করেন।

এামলার বাদি আহতের পূত্র মহসিন মোল্যা জানান, আমার চোখের সামনে আসা/মিরা আমার পিতাকে চলন্ত গাড়ির সামনে ফে/লে দেয়। আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি। আসা/মি হাসান ছাড়া বাকি আসা/মিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে জানান। মা/মলার তদ/ন্ত কর্মকর্তা অপু মিত্র (০১৭৩৪-৮১১২০৩) বলেন, বাদির অভিযোগ অস্বীকার করে বলেন, আসা/মিদের গ্রেফতার করতে গত শনিবার রাতেও অভিযান চালানো হয়েছে। আসা/মিরা কেউ যদি এলাকার শান্তি বিঘ্নিত করার চেষ্টা করে তাহলে অবশ্যই আমরা আইনগত ব্যবস্থা নেব।