নড়াইলে নিজ গ্রামেই বীর মুক্তিযোদ্ধা সরফরাজ হোসেন বাবু মোল্যার দা/ফন সম্পন্ন

4
7
নড়াইলে নিজ গ্রামেই বীরমুক্তিযোদ্ধা সরফরাজ হোসেন বাবু মোল্যার দাফন সম্পন্ন
নড়াইলে নিজ গ্রামেই বীরমুক্তিযোদ্ধা সরফরাজ হোসেন বাবু মোল্যার দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার

যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় নড়াইল জেলা পরিষদের সদস্য সামিউল ইসলাম সজীবের পিতা কালিয়ার বিশিষ্ট শিক্ষানুরাগী খড়রিয়া এ.জি.এম. মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা সরফরাজ হোসেন বাবু মোল্যার দা/ফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২ জুলাই) বাদ জুম্মা মুফতি মাওলানা মোঃ হাফিজুর রহমানের ইমামতিতে তার জানা/জা শেষে খড়রিয়া মোল্যাপাড়া সার্বজনীন ক/বরস্থানে তাকে দাফন করা হয়। তার জানাজায় বিভিন্ন অঞ্চল থেকে আগত আত্মীয়-স্বজন, স্থানীয় আলেম-ওলামা, বীরমুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণিপেশার দুই সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন। এর আগে দুপুর ১২টায় কালিয়ার সহকারী কমিশনার (ভূমি) মোঃ জহুরুল ইসলামের উপস্থিতিতে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সোহরাব হোসেন বিশ্বাস ও পেড়লী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ফুরকান শেখসহ স্থানীয় মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বৃহস্পতিবার (১ জুলাই) রাত ৯টার সময় তিনি বার্ধক্যজনিত কারণে কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন রাজিউন)। মৃ/ত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ কন্যা, নাতী-নাতনী ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শো/ক ও শো/ক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নের্তৃবৃন্দসহ নড়াইল জেলা পরিষদ ও পেড়লী ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।