নড়াইলে বাসে অজ্ঞা/ন করে লক্ষ টাকা ছি/নতাই

0
7
নড়াইলে বাসে অজ্ঞা/ন করে লক্ষ টাকা ছি/নতাই
নড়াইলে বাসে অজ্ঞা/ন করে লক্ষ টাকা ছি/নতাই

হাফিজুল নিলু

নড়াইলের শিংগা শৈলপুর ইউনিয়নের নলদীরচর গ্রামের মৃ/তঃ নিয়ামত খাঁনের ছেলে বিলু খাঁন (৫০) কে চে/তনানা/শক ঔ/ষধ ব্যবহার করে অজ্ঞা/ন করে ৯৭ হাজার ২০০ টাকা ছি/নতাই করেছে দূ/র্বৃত্তরা। বিলু খাঁনের ভাই জামশেদ খান জানান, বেলা ৩টার দিকে আমার মোবাইল ফোনে অপরিচিত একটি নম্বর থেকে জানানো হয় আপনার ভাইকে অচে/তন অবস্থায় গড়ের ঘাট এলাকায় বাস থেকে নামিয়ে রেখে গেছে। আমি
ভাইয়ের সাথে কথা বলতে চাইলে ভাইকে ফোন দেয় কিন্তুু ভাইয়ের কথা যেন কেমন লাগছিল। তখন ওই এলাকার আমাদের পরিচিত লোকদের পাঠাই আমার ভাই কিনা সঠিক করে জানার জন্য। তারা গিয়ে আমাদের জানান তোমার ভাই শুধু ইশারা করে দেখাচ্ছে কথা পরিস্কার করে বলতে পারছেনা। তখন আমরা দ্রুত যেয়ে এনে অজ্ঞান অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করি।

বিলু খাঁনের ভাই নিলু খাঁন জানান আমার ভাই ৯৭ হাজার ২০০ টাকা নিয়ে মাইজপাড়া হাট থেকে গরু ক্রয়ের জন্য বাড়ি থেকে বেলা ১টার দিকে রওনা হয়ে
নড়াইল পুরা/তন বাস টার্মিনাল থেকে লোকাল বাসে চড়ে যায়। বাসের ভিতর থেকে তাকে নাকে চেতনানাশক ঔষ/ধ দিয়ে অজ্ঞা/ন করে গরু ক্রয়ের টাকা নিয়ে যায়। তিনি আরো অভিযোগ করেন এ চক্রের সাথে বাসের ড্রাইভার সুপার ভাইজার ও হেলপার জ/ড়িত থাকতে পারে। তানাহলে ভাই নামবে মাইজপাড়া গরুর হাটে অথচ তাকে নামিয়েছে আরো অনেক দূরে।

বিলুু খাঁনকে মাইজপাড়া বাসস্ট্যান্ডে না নামিয়ে দূরে ফাকা স্থানে নামানোর বিষয়ে জানতে চাইলে সাতক্ষীরা-জ-০৪-০০১৪ নং বাসের ড্রাইভার মাহাবুর জানান, আমি গাড়ির ড্রাইভার আমাকে সুপারভাইজার রেজোয়ান ও হেলপার বলেছিল সে মনে হয় ঘুমাচ্ছিল তাই এখানেই নামান।

বিলু খাঁনের শারীরিক অবস্থার বিষয়ে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিজানুর রহমান বলেন, তাকে চে/তনানা/শক ঔষ/ধ খাওয়ানো হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। কয়েক ঘন্টা পরে হয়তো জ্ঞা/ন ফিরে পাবে। তা না হলে উন্নত চিকিৎসার জন্য রিফার্ড খুলনায় করবো। এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শওকত কবির বলেন,বিষয়টা আপনার কাছ থেকে শুনলাম, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।