নড়াইলের লোহাগড়ায় মিথ্যা মা/মলা দিয়ে হয়রা/নির অভিযোগ

57
16
সার ও বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় একটি হ/ত্যা মা/মলাকে কেন্দ্র করে একটি পক্ষ অন্য পক্ষের লোকজনের নামে ষ/ড়যন্ত্রমূলকভাবে ঘটনার একমাস পর ভাংচু/র ও লু/টপাটের অভিযোগে মিথ্যা মা/মলা দিয়ে হ/য়রানি করছে বলে অভিযোগ উঠেছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়রেন শেখপাড়া বাতাশি গ্রামে পরিবারিক জমিজমা নিয়ে বিরো/ধের জের ধরে ছোট ভাই জসিম উদ্দীনের হাতে বড় ভাই পুলিশ কর্মকর্তা সালাউদ্দীন খু/ন হয়। এ ঘটনায় নিহ/তের মেয়ে বাদী হয়ে দাদা- দাদী, চাচা-চাচীকে আসা/মী করে থানায় হ/ত্যা মাম/লা দায়ের করে। এ হ/ত্যাকে কেন্দ্র করে ওই পরিবারসহ গ্রামের অন্য কোন বাড়ীতে ভাংচু/র লু/টপাট হয়নি বলে গ্রামবাসী জানান। কিন্তু ঘটনার প্রায় এক মাস পর গ্রামের বাসিন্দা ইউনুচ শেখ বাদী হয়ে ষ/ড়যন্ত্রমূলকভাবে কিছু লোকের প্ররোচনায় প্রতিপ/ক্ষের লোকজনকে আসা/মী করে লোহাগড়া থানায় বাড়ীঘর ও দোকানপাট ভাংচু/র ও লু/টপাটের অভিযোগে মা/মলা দা/য়ের করে।

এ ব্যাপারে শেখপাড়া বাতাশি গ্রামের ইউপি মেম্বর সাজ্জাদ হোসেন জানান, জমিজাতি নিয়ে পারিবারিকভাবে দ্ব/ন্দ্বে ভাইয়ের হা/তে ভাই নিহ/ত হয়। এ ঘটনায় গ্রামের কেউ বাড়ী ভাংচু/র বা লু/টপাটর সাথে জড়িত না । অথচ প্রায় একমাস পর গ্রামের একটি পক্ষকে ফা/সাতে ইউনুচ শেখ বাদী হয়ে ষ/ড়যন্ত্রমূলকভাবে তার বাড়ীঘর ও দেকানপাট ভাংচু/র ও লু/টপাটের অভিযো/গে মিথ্যা মা/মলা দা/য়ের করেছে।