নড়াইলে শিশু নি/র্যাতন মা/মলায় জামিন পেলেন আ’লীগ নেতা

976
40
নড়াইলের কালিয়ায় আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানসহ দুই জনের বিরু/দ্ধে মাম/লা

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার মধুপুর এলাকায় রাজু চৌধুরী (১৪) নামে এক শিশুকে নি/র্মম ভাবে নি/র্যাতন মামলার প্রধান আসা/মি নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাঐসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ ফোরকান মোল্যাকে জামিন দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৮ মে) দুপুরে নড়াগাতি আমলী আদালতের বিচারক হেলাল আহম্মেদ শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

পুলিশ ও ভূ/ক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত ৫মাস পূর্বে সুপারি চু/রির অভিযোগে আওয়ামী লীগ নেতা শাহ ফোরকান মোল্যা শিশু রাজুকে ব্যাপক মা/রধ/র এবং শিশুটিকে গা/লিগা/লাজ করেন। ঘটনাটি ২০২০ সালের ২৪ ডিসেম্বর হলেও ১০ মে রাতে নি/র্যাতনের এই ভিডিওচিত্র ফেসবুকে ছ/ড়িয়ে পড়ে।

ভিডিওচিত্রে দেখা গেছে, আওয়ামী লীগ নেতা ফোরকান মোল্যা ছাড়াও সাদা গেঞ্জি পরিহিত অপর ব্যক্তি ওই শিশুটিকে ব্যাপক মা/রধ/র করেন। এ সময় আ/ত্মচিৎ/কার করে বাঁচার চেষ্টা করছে শিশুটি।

এ মা/রধরে/র ভিডিওচিত্র ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছ/ড়িয়ে পড়লে বিভিন্ন মহলে নি/ন্দার ঝ/ড় উঠে। ঘটনার সঙ্গে জ/ড়িতদের বিচারও দাবি করেন তারা। গত ১০ মে রাতে রাজুর বাবা পদ্মবিলা গ্রামের কাইয়ুম চৌধুরী বাদী হয়ে ফোরকান মোল্যাসহ তিনজনের নামে নড়াগাতী থানায় মা/মলা দা/য়ের করেন।