নড়াইলে বিএনপির ৭টি ইউনিটের কমিটি গঠন

0
14

স্টাফ রিপোর্টার

নড়াইলে বিএনপির ৭টি ইউনিটের আহবায়ক ও সদস্য সচিবের নাম ঘোষণা করা হয়েছে। নড়াইল জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।।

মঙ্গলবার (১৯ মে) রাতে স্বাক্ষরিত এ প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, সদর উপজেলা বিএনপির আহবায়ক মুস্তাফিজুর রহমান আলেক, সদস্য সচিব মোঃ মুজাহিদুর রহমান পলাশ। নড়াইল পৌর কমিটির আহ্বায়ক মো আজিজুর রহমান, সদস্য সচিব মোঃ রেজাউল কবির, লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক জি এম নজরুল ইসলাম, সিনিয়র সদস্য সচিব মোঃ কাজী সুলতানুজ্জামান সেলিম ও সদস্য সচিব মোহাম্মদ টিপু সুলতান, লোহাগড়া পৌর কমিটির আহবায়ক মোহাম্মদ হোসেন মহত, যুগ্ন আহবায়ক মোল্যা নজরূল ইসলাম, কালিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক সরদার আনোয়ার হোসেন, সদস্য সচিব স ম ওহিদুজ্জামান মিলু, কালিয়া পৌর কমিটির আহ্বায়ক শেখ সেলিম হোসেন, সদস্য সচিব শেখ মনিরুজ্জামান মনা, নড়াগাতি থানা কমিটির আহ্বায়ক খান মতিউর রহমান, যুগ্ন আহবায়ক ডাক্তার বুলবুল আহমেদকে মনোনীত করা হয়েছে।

নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, ৭টি ইউনিটের আহবায়ক ও সদস্য সচিবের নামের তালিকা প্রস্তুতের লক্ষ্যে করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে শহরের তাহেরা কনভেনশন, লোহাগড়া কমিউনিটি সেন্টার এবং কালিয়া কমিউনিটি সেন্টারে সকল পর্যায়ের নেতা-কর্মীদের নিয়ে আলোচনা করে সবার মতামতের ভিত্তিতে আহবায়ক ও সদস্য সচিবদের নাম মনোনীত করা হয়েছে।