নড়াইলের লোহাগড়ায় স্বামী হ/ত্যার অভিযোগে স্ত্রী আ/টক

1
86
নড়াইলের লোহাগড়ায় স্বামী হ/ত্যার অভিযোগে স্ত্রী আ/টক
নড়াইলের লোহাগড়ায় স্বামী হ/ত্যার অভিযোগে স্ত্রী আ/টক

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় স্বামী হ/ত্যার অভিযোগে স্ত্রীকে আ/টক করেছে পুলিশ। গত বুধবার তাকে আদালতের মাধ্যমে জে/ল হা/জতে প্রেরণ করা হয়েছে। আটককৃত শোভা কালিয়ার আক্কাস সরদারের মেয়ে ও কলাবাড়িয়া গ্রামের কবির হোসেনর স্ত্রী।

জানা গেছে, কলাবাড়িয়া গ্রামের কবির হোসেন দ্বিতীয় স্ত্রী শোভা ও তার বোন ইভাকে নিয়ে লোহাগড়ার মদিনাপাড়ায় ভাড়া বাসায় থাকতো। স্বামীর সম্পত্তি ও ব্যাংকে গচ্ছিত টাকা শোভার নামে নেওয়ার জন্য তারা দুই বোন কবির হোসেনকে ঘরের মধ্যে আ/টক করে প্রায় নির্যা/তন করে। গত বছর ১০ নভেম্বর তাকে শ্বা/সরো/ধ করে হ/ত্যা করে লা/শ বাড়ীতে নিয়ে দ্রুত দা/ফনের চেষ্টা করে। কবির হোসেনের পরিবার বিষয়টি লোহাগড়া থানাকে অবহিত করলে পুলিশ লা/শ উ/দ্ধার করে ম/য়না ত/দন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহ/তের প্রথম স্ত্রীর মেয়ে ফারজানা বাদী হয়ে আদালতে নালি/শী মা/মলা করেন। আদালত কবির হ/ত্যা মা/মলা হিসেবে এফআইআর করার জন্য লোহাগড়া থানাকে নির্দেশ দেয়। গত ৭ মার্চ লোহাগড়া থানা উক্ত না/লি/শী দরখাস্তটি দ/ণ্ডবিধির ৩০২/৩৪ ধারায় শোভা কবির ও ইভা খানমসহ অজ্ঞা/ত আ/সা/মী করে মামলা রুজু করে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, আসা/মী শোভাকে পিতার বাড়ী থেকে আ/টক করে বুধবার আদালতের মাধ্যমে জেল হা/জতে প্রেরণ করা হয়েছে।