লোহাগড়ায় ছাত্রীদের বাইসাইকেল ও মহিলাদের সেলাই মেশিন প্রদান

5
4
লোহাগড়ায় ছাত্রীদের বাইসাইকেল ও মহিলাদের সেলাই মেশিন প্রদান
লোহাগড়ায় ছাত্রীদের বাইসাইকেল ও মহিলাদের সেলাই মেশিন প্রদান

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় দরিদ্র মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল এবং দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলা প্রশাসনের আয়োজনে এলজিএসপি-৩ প্রকল্পের অধীন সোমবার (৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ৩০ জন ছাত্রীর মাঝে বাইসাইকেল এবং ৬০ জন দরিদ্র মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

অনুষ্ঠানে নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসাবে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ করেন। লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার রোকসানা পারভীন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ফখরুল হাসান, এলজিএসপি-৩ প্রকল্পের নড়াইলের কো-অর্ডিনেটর ফারজানা মুস্তাহিদ, সহকারী কমিশনার (ভূমি) রাখী ব্যানার্জী, ইউপি চেয়ারম্যান কাজী বণি আমিন, নীনা ইয়াসমিন, নড়াইল জেলা ইউনিয়ন পরিষদ সচিব পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আরব আলী প্রমুখ।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান তাঁর বক্তব্যে বলেন, এলজিএসপি-৩ প্রকল্পের মাধ্যমে নারীদের মাঝে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ কার্যক্রম মূলত বর্তমান সরকারের নারী ক্ষমতায়নেরই অংশ।