শেখ হাসিনার অবদান পদ্মা সেতু দৃ’শ্যমান, শ্লোগা’নে নড়াইলে আনন্দ মিছিল

5
21
শেখ হাসিনার অবদান পদ্মা সেতু দৃ'শ্যমান, শ্লোগা'নে নড়াইলে আনন্দ মিছিল
শেখ হাসিনার অবদান পদ্মা সেতু দৃ'শ্যমান, শ্লোগা'নে নড়াইলে আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার

অবশে’ষে পদ্মা সেতুর মূল কা’ঠামো পুরোপুরি দৃশ্যমান হলো। সেতুটির সর্বশেষ ৪১তম স্প্যা’ন ব’সানো হলে ছয় হাজার ১৫০ মিটারের পুরো সেতু দৃ’শ্যমান হয়। এরই ফলে মাওয়া ও জাজিরা প্রান্তের সংযো’গ ঘ’টে। কা’ঙ্ক্ষিত এই স্ব’প্নের সেতুর বাস্তবায়নের পর নড়াইলে শেখ হাসিনার অবদান পদ্মা সেতু দৃশ্যমান শ্লোগা’নে আনন্দ মি’ছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিকাল ৫টায় জেলা শ্র’মিক লীগের আয়োজনে নড়াইল শহরের চৌরা’স্তা থেকে একটি আনন্দ মি’ছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শে’ষ হয়।

দেশী বিদেশী ষ’ড়য’ন্ত্রের জা’ল ছি’ন্ন করে বিজয়ের মাসে মাননীয় প্রধানমন্ত্রীর দৃ’ঢ় সিদ্ধা’ন্ত ও অসী’ম সাহ’সিকতায় এবং দেশের অর্থায়নে পদ্মা সেতুর স্প্যা’ন বসানোর কাজ সু-স’ম্পন্ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিানাকে অভিনন্দন ধন্যবাদ ও কতৃ’জ্ঞতা জানিয়ে এ আন’ন্দ মি’ছিল করা হয়।

আনন্দ মি’ছিলে নেতৃত্ব দেন জেলা শ্র’মিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা শ্র’মিক লীগের ভা’রপ্রা’প্ত সভাপতি মোঃ আইয়ুব হোসেন উজ্জ্বল, সাবেক সাধারণ সম্পাদক খন্দকার আল-মাশরুর বিল্লাহ নেনু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ম’ৎস্যজী’বী লীগের সভাপতি নড়াইল পৌরসভার মেয়র পদপ্রার্থী বার বার নির্বাচিত কাউন্সেলর মোঃ সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মেসকাতুল ওয়ায়েজিন লিটু, সে’চ্ছাসে’বকলীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, জেলা শ্র’মিক লীগের সহ-সভাপতি মোঃ তোহিদুজ্জামান, মোঃ আব্দুর মান্নান, মোঃ জাহাঙ্গির হোসেন, মোঃ মিজানুর রহমান, যু’গ্ম সাধারণ সম্পাদক মোঃ ইকবল হোসেন খান, মোঃ সুলতান শেখ, প্রচার সম্পাদক অসিম কর্মকার, অর্থ সম্পাদক মোঃ তোরাব আলী, সহ অর্থ সম্পাদক মোঃ হাসিবুর রহমান, কার্য্যকরী সদস্য মোঃ মিজানুর রহমান সরদার, মোঃ পটু সরদার, মোঃ শাহ কামাল,মোঃ সাহিদুজ্জামান নান্নু প্রমু।খ।