নড়াইলের কালিয়ায় সাইকে’ল পেলো ১০ জন ছা’ত্রী; ১৫০ জনের মাঝে স্বা’স্থ্য সুর’ক্ষা সামগ্রী বিত’রণ

2
15
নড়াইলের কালিয়ায় সাইকে'ল পেলো ১০ জন ছা'ত্রী; ১৫০ জনের মাঝে স্বা'স্থ্য সুর'ক্ষা সামগ্রী বিত'রণ
নড়াইলের কালিয়ায় সাইকে'ল পেলো ১০ জন ছা'ত্রী; ১৫০ জনের মাঝে স্বা'স্থ্য সুর'ক্ষা সামগ্রী বিত'রণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নে বা’ই সাইকে’ল পেলো ১০ মেধা’বী ছা’ত্রী। এছাড়া করোনা প্রতিরো’ধে ১৫০জনের মাঝে মা’স্ক, স্যা’নিটাই’জার, সাবা’ন ও ব্লি’চিং পাউ’ডারসহ স্বা’স্থ্য উপকর’ণ বিত’রণ করা হয়।

রোববার (৬ ডিসেম্বর) দুপুরে কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিনে এলজিএসপি প্রকল্প-৩ এর আওতায় বা’ই সাইকে’ল ও স্বা’স্থ্য সুর’ক্ষা উপকরণ বিতর’ণ করা হয়।

সালামাবাদ ইউনিয়ন পরিষদ ভবনে সা’ইকেল ও স্বা’স্থ্য সুর’ক্ষা উপকরণ বিত’রণ অনুষ্ঠানে সালামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূ’মি) জহিরুল ইসলাম।

ইউপি চেয়ারম্যান শামীম আহম্মেদ জানান, এলজিএসপি প্রকল্প-৩ এর অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ১০ জন মেধাবী ছা’ত্রীদের মাঝে একটি করে সাইকে’ল বিত’রণ করা হয়েছে। এসব ছা’ত্রীদের বা’ড়ি থেকে শিক্ষা প্রতিষ্ঠানের দূরত্ব বেশি হওয়ায় ক’ষ্ট করে স্কুলে যেতে হতো। সাইকে’ল দেওয়ায় তাদের সেই ক’ষ্ট দূ’র হবে। এছাড়া করো’না প্রতিরো’ধে স্বাস্থ্য সু’রক্ষায় ১৫০ জনের মাঝে মা’স্ক, স্যা’নিটাই’জার, লা’ইফব’য় সা’বান ও ব্লি’চিং পাউ’ডারসহ স্বা’স্থ্য উপকরণ বিতর’ণ করা হয়েছে।