নড়াইলে ট্রা’ক চাল’ক বিল্লাল *হ’ত্যা মা’ম’লার আসা’মিদের গ্রে’ফতা’র দা’বিতে বিক্ষো’ভ সমাবেশ

5
29
নড়াইলে ট্রা'ক চাল'ক বিল্লাল *হ'ত্যা মা'ম'লার আসা'মিদের গ্রে'ফতা'র দা'বিতে বিক্ষো'ভ সমাবেশ
নড়াইলে ট্রা'ক চাল'ক বিল্লাল *হ'ত্যা মা'ম'লার আসা'মিদের গ্রে'ফতা'র দা'বিতে বিক্ষো'ভ সমাবেশ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়ায় সু’দখো’রদের মা’রপি’টে নিহ’ত ট্রা’ক চাল’ক বিল্লাল বিশ্বাস(৫৫) এর *হ’ত্যাকা’রীদের দ্রুত গ্রে’ফতা’র ও *ফাঁ’সির দা’বিতে বি’ক্ষো’ভ মিছি’ল সমাবেশ ও মান’ববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ ডিসেম্বর) বিকালে এ বি’ক্ষো’ভ মি’ছিল সমাবেশ ও মান’ববন্ধন অনুষ্ঠিত হয়।

আয়োজক সূত্র জানায়, দিঘলিয়া ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়নবা’সীর আয়োজনে অনুষ্ঠিত মান’ববন্ধন ও সমাবেশে গ্রা’ম্যমা’তুব্বর মোঃ আইয়ুব হোসেন মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব সৈয়দ বোরহান উদ্দিন, সমাজসে’বক সৈয়দ আক্কেল আলী, মোঃ আবুল কালাম বিশ্বা’স, শেখ নজরুল ইসলাম, নি’হ’তের ছেলে বাপ্পি বিশ্বা’স, রিপন সরদা’র।

রবিবার বিকালে কোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে *হ’ত্যাকা’রীদের দ্রুত গ্রে’ফতা’র ও *ফাঁ’সির দা’বিতে বিশিষ্ট সমাজসেব’ক আলহাজ্ব সৈয়দ বোরহান উদ্দিন এর নে’তৃ’ত্বে একটি বিশা’ল বি’ক্ষো”ভ মিছিঃল দিঘলিয়া বাজার এলাকা প্রদক্ষিণ করে। পরে ইউনিয়ন পরিষদের সামনে অনুষ্ঠিত মানবব’ন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, দ্রুত *হ’ত্যাকারীদের গ্রে’ফ’তার করে বি’চারের মাধ্যমে *ফাঁ’সি দিতে হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দিঘলিয়া গ্রামের ইশারাত বিশ্বা’সের ছেলে বিল্লাল বিশ্বা’স প্রতিবে’শি বাবু খাঁর কাছ থেকে ৬০ হাজার এবং কা’লু বু’ড়ার কাছ থেকে ৩ লাখ টাকা টাকা সু’দে ধা’র নেন। ওই সু’দে পাওনা টাকা চা’ওয়াকে কেন্দ্র করে বাবু খাঁ ও কা’লু বু’ড়াসহ স’ঙ্গীরা বিল্লালকে পি’টি’য়ে *হ’ত্যা করে। এঘটনায় নিহ’তের ছেলে মোঃ বাপ্পি বিশ্বা’স বা’দী হয়ে লোহাগড়া থানায় ৭ জনকে আসা’মী করে গত ৪ ডিসেম্বর *হ’ত্যা মা’ম’লা দা’য়ের করেন। মা’ম’লা নং-০৫।

লোহাগড়া থানার অফিসার ই’নচা’র্জ সৈয়দ আশিকুর রহমান জানান, *হ’ত্যাকা*ন্ডের ঘটনায় এজা’হা’রভূক্ত আসামী দিঘলিয়া গ্রামের মৃ’ত জী’বন বু’ড়ার ছেলে কা’লু বু’ড়াকে (৫৩) আ’টক করা হয়েছে। অন্য আসা’মীদের গ্রে’ফতা’রের চে’ষ্টা চ’লছে।