নড়াইলের কালিয়া পৌরসভার মেয়রের সম’র্থনে মিছি’ল সমাবেশ অনুষ্ঠিত

0
21
নড়াইলের কালিয়া পৌরসভার মেয়রের সম'র্থনে মিছি'ল সমাবেশ অনুষ্ঠিত
নড়াইলের কালিয়া পৌরসভার মেয়রের সম'র্থনে মিছি'ল সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া পৌরসভার মেয়র এবং কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফকির মুশফিকুর রহমান এর সমর্থনে নড়াইলের কালিয়া বিশাল মি’ছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে কালিয়া বাসষ্টান্ড থেকে শুরু করে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষ পৌরসভার উপজেলা আওয়ামী লীগ অফিস প্রাঙ্গনে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মেয়র ফ’কির মুশফিকুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে এবং আমাদের অভিভাবক কবিরুল হক মুক্তি এমপির নিদের্শনায় বিগত ৫ বছরে কালিয়া পৌরসভার যে উন্নয়নের কাজ হয়েছে তা নজির বিহীন। সব দিক বিবেচনা করেই মাননীয় প্রধানমন্ত্রী সঠিক প্রার্থীকেই নৌকা প্রতীক দিবেন। একটি কুচ’ক্রী মহ’ল কালিয়ায় বিভে’দ সৃষ্টির চেষ্টা করছে। আপনার সকলে সর্ত’ক থাকবেন। আজ থেকে আমাদের নির্বাচনী প্রচারনা আনুষ্ঠানিকভাবে শুরু হলো।

এ সময় উপস্থিত ছিলেন কালিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি সরদার মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক লিটন শেখ লিটু, উপজেলা যুবলীগের আহবায়ক খান রবিউল ইসলাম, যুগ্ম আহবায়ক আশীষ ভট্টাচার্য, কালিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা শেখ ইব্রাহীম, ছাত্রনেতা মোহাম্মদ ইয়ামিন বিশ্বাস, মহিবুর ইসলাম অনিক, এস এম রানা প্রমুখ।