খুলনায় ম’দ ভেবে রাসা’য়নিক পানে দুই রংমিস্ত্রির মৃ’ত্যু

6
12
খুলনায় ম'দ ভেবে রাসা'য়নিক পানে দুই রংমিস্ত্রির মৃ'ত্যু
মা'দককে না বলুন

ডেস্ক রিপোর্ট

খুলনার দৌলতপুরে ম’দ ভেবে রাসা’য়নিক পানে দুই রংমিস্ত্রির মৃ’ত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে তাদের মৃ’ত্যু হয়। এ ঘ’টনায় অসু’স্থ আরো একজনকে খুলনা মে’ডিকেল কলেজ হাসপা’তালে ভর্তি ক’রা হয়েছে। মৃ’তরা হলেন- দৌলতপুরের কারিগর পাড়ার আবু তালেবের ছেলে পারভেজ বিশ্বাস, রেজাউল করিমের ছেলে রফিকুল বিশ্বাস। গু’রুত’র অসুস্থ শামীম খুমেক হাসপা’তালে চিকি’ৎসাধীন।

খালিশপুর থানার ওসি কাজী মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই রংমিস্ত্রির ম’রদে’হ উ’দ্ধা’র করে ম’র্গে পাঠানো হয়েছে। একজন আশ’ঙ্কাজনক অব’স্থায় খুলনা মে’ডিকেল কলেজ হাসপা’তালে চিকি’ৎসাধীন রয়েছে।

দৌলতপুরের ব্যবসায়ী জাফর বিশ্বাস জানান, নিহ’তরা তার প্রতিবেশী। তারা খুলনা সরকারি মহিলা কলেজের ল্যা’ব রু’মে র’ঙের কাজ করেছিলেন। কাজ করার সময় তারা ম’দ (স্পি’রিট) ভেবে ল্যা’ব রু’ম থেকে একটি রাসা’য়নিকের বো’তল চু’রি করেন। রাতে বাড়ির পাশের পুকুর পাড়ে বসে তিনজন সেই রাসা’য়নিক পা’ন করেন। এরপর অসু’স্থ হয়ে প’ড়ায় পারভেজ ও শামীমকে হাসপা’তালে নেয়া হয়। সেখানেই পারভেজের মৃ’ত্যু হয়। নিজ বাড়িতে মৃ’ত্যু হয় রফিকুলের।

খুলনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ টিএম জাকির হোসেন বলেন, দৌলতপুরের এক ঠিকাদার আমাদের সায়েন্স ভবন মেরা’মতের কাজ পেয়েছেন। ভবনের মেরা’মত শে’ষ। এখন ল্যা’বে রঙের কাজ হচ্ছিল। সেখানে কিছু বো’তল ছিলো। হয়তো ওখান থেকেই একটি বো’তল নিয়ে গেছে রংমি’স্ত্রিরা।