নড়াইলে শিক্ষককে গ’লা কে’টে হ’ত্যা!

4
125
সদ্য সংবাদ
সদ্য সংবাদ

স্টাফ রিপোর্টার

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বা’মী বেসরকারী কলেজের শিক্ষক (অবঃ) অরুণ রায় (৭২)কে নড়াইল সদরের ব্যানাহাটি গ্রামে নিজ বাড়িতে দু’বৃ’ত্তরা বাড়ির মধ্যে গ’লা কে’টে হ’ত্যা করেছে। শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে হ’ত্যার বিষয়টি জানাজানি হয়। পুলিশ ঘট’নাস্থ’ল পরিদর্শন করেছে।

গ্রামবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, অব’সরপ্রা’প্ত কলেজ শিক্ষক অরুণ রায় সদরের তুলারামপুর ইউনিয়নের ব্যানাহাটি গ্রামে এ’কা ব’সবা’স করতেন। তার *স্ত্রী, এক ছেলে প্রকৌশলী এবং এক মেয়ে চিকি’ৎসক চাকরির সু’বাদে জেলার বাইরে অ’ব’স্থা’ন করতেন । তারা মাঝে মাঝে ছু’টিতে বাড়ি আসতেন। শুক্রবার সারাদিন থেকে অরুণ রায়ের কোন সা’ড়া শ’ব্দ না পে’য়ে সন্ধ্যার পর নিভা রাণী পাঠক ও তার ছেলে ইন্দ্রোজিৎ রায় বাড়িতে এসে ম’ই বে’য়ে দ্বিতল ভবনের দরজা ভে’ঙ্গে ঘ’রে প্রবে’শ করে চেয়ারের ওপর গ’লা কা’টা অ’ব’স্থায় তার লা’শ উ’দ্ধা’র করেন।

তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহম্মেদ বলেন, বাড়িতে অরুণ রায় এ’কাই থাকতেন। আর কেউ থাক’তো না। এ ঘ’ট’না গত রাতে ঘ’টতে পারে বলে ম’নে করা হচ্ছে। এ ব্যাপারে সদর থানার ওসি ইলিয়াছ হোসেন নিহ’তের ঘ’টনা স্বী’কা’র করে বলেন, তাকে হ’ত্যার বিষয়টি পুলিশ বিভাগ শুক্রবার সন্ধ্যার পর জানতে পেরেছে। পুলিশ ঘ’টনাস্থ’ল পরিদ’র্শন করেছে। হ’ত্যার বিষয়ে পুলিশ ত’দ’ন্ত শুরু করেছে।