নড়াইলে স্বেচ্ছাসেবক দলের ৭টি ইউনিটের কমিটি গঠন

0
11

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলা, নড়াইল পৌর, লোহাগড়া উপজেলা, লোহাগড়া পৌর, কালিয়া উপজেলা, কালিয়া পৌর ও নড়াগাতী থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার রাতে ওই কমিটি প্রকাশ করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, নড়াইল সদর উপজেলায় খন্দকার মশিয়ার রহমানকে আহ্বায়কও সোহাগ সরদারকে সদস্য সচিব করা হয়েছে। নড়াইল পৌরতে সৈয়দ সালাউদ্দিন আহ্বায়ক ও ফিরোজ মোল্লা সদস্য সচিব। লোহাগড়া উপজেলায় মোল্লা আকিদুল ইসলাম আহ্বায়ক ও কাজী ইকবাল হোসেন সদস্য সচিব। লোহাগড়া পৌরতে সাঈদ আলম আহ্বায়ক ও ফিরোজ হোসেন সদস্য সচিব। কালিয়া উপজেলায় শেখ ডালিম আহ্বায়ক ও উৎপল শিকদার সদস্য সচিব। কালিয়া পৌরতে রবিউল মোল্লা আহ্বায়ক ও জিল্লুর রহমান সদস্য সচিব এবং নড়াগাতী থানায় তৌফিক এলাহীকে আহ্বায়ক ও সোহেল রানাকে সদস্য সচিব করা হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খন্দকার ফশিয়ার রহমান ওই কমিটি গঠনের কথা নিশ্চিত করে জানান, অধিকাংশ ইউনিট কমিটি ৩১ সদস্যের করা হয়েছে। এ কমিটি গুলোকে আগামী তিন মাসের মধ্যে তাঁদের ইউনিয়ন কমিটি করতে বলা হয়েছে। আগামী দিনের রাজ পথের আন্দোলন সংগ্রামে নতুন নেতারা আগ্রনি ভূমিকা রাখবে বলে মনে করেন জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমাণ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খন্দকার ফশিয়ার রহমান।