যশোরে ট্রেন দু’র্ঘটনায় নড়াইলের নিহ’ত ৪জনের দা’ফ’ন সম্পন্ন

1
273
যশোরে ট্রেন দু'র্ঘটনায় নড়াইলের নিহ'ত ৪জনের দা'ফ'ন সম্পন্ন
যশোরে ট্রেন দু'র্ঘটনায় নড়াইলের নিহ'ত ৪জনের দা'ফ'ন সম্পন্ন

স্টাফ রিপোর্টার

যশোরে ট্রেন দু’র্ঘটনায় নড়াইলে একই পরিবারের ৩জনসহ নিহ’ত ৪জনের দা’ফ’ন সম্পন্ন হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। নিহ’ত প্রকৌশলী হীরকের *স্ত্রী’ শাওন খুলনা মে’ডিকেল কলেজ হাসপা’তালে আ’ইসি’ই’উতে রয়েছেন। হীরকের একমাত্র স’ন্তান দেড় বছরের শি’শু হুমায়রার হা’ত ভে’ঙ্গে গেছে। সে একই হাসপা’তালে চিকি’ৎসাধীন রয়েছেন। ম’র্মা’ন্তিক এ দু’র্ঘটনায় নড়াইলে শো’কের ছা’য়া নেমে এসেছে। নিহ’তদের এক ন’জ’র দেখতে এলাকার অসংখ্য মানুষ তাদের বাড়িতে ভী’ড় করেন। নিহ’তের ঘটনায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ শো’কসন্ত’প্ত পরিবারের প্রতি সমবে’দনা এবং বিদে’হী আ’ত্মার প্রতি শা’ন্তি কা’মনা করেছেন।

জানা গেছে, শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে নড়াইল শহরের ভওয়াখালী এলাকার মৃ’ত সালাউল্লাহ ভূইয়ার পূত্র প্রকৌশলী হিরক ভূইয়া (৩৫), তার বড়ো বো’ন শিল্পী বেগম (৪২), ‘স্ত্রী* শাওন (৩০), ভাতি’জি রাইসা (৭) এবং তার বন্ধু শহরের রূপগঞ্জ এলাকার মৃ’ত মকবুল হোসেনের ছেলে ব্যবসায়ী আশরাফুল আলম (৩৪) তারা অভয়নগরের এলবি টাওয়ারে ডা’ক্তার দেখাতে যাওয়ার পথে নওয়াপাড়া ভৈরব সেতু রেলক্র’সিংয়ের সময় এ দু’র্ঘটনা ঘ’টে। হীরক, তার বো’ন শিল্পী, ভাতিজি রাইসা ও বন্ধু আশরাফুল নিহ’ত হন। ঘ’টনার সময় হীরক নিজেই গাড়ী চা’লাচ্ছিলেন।

উল্লেখ্য, নিহ’ত হীরক জেলা ছাত্রলীগ এবং আশরাফুল নড়াইল পৌর ছাত্রলীগের সাবেক নেতা ছিলেন বলে দ’লীয় সূত্রে জানা গেছে। এদিকে গত তিন বছরে হীরকের বাবা-মা ও দুই ভাই (রো’গাক্রা’ন্ত হয়ে) এ পৃথিবী থেকে বি’দা’য় নিয়েছেন। সর্বশে’ষ হীরক ও তার বো’ন শিল্পী মা’রা যাওয়ায় এখন শুধু বড়ো বো’ন শাহীনা বেঁ’চে রইলো। পরিবারটি শহরের ভওয়াখালী এলাকায় ভাড়া থাকতো। হীরক ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করতেন।