নড়াইলের কালিয়ায় শ*ত্রুকে ফাঁ*সাতে তৃতীয় পক্ষের গাছ ক*র্তন!

0
14
নড়াইলে অগ্নিকান্ডে

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় প্রতিবেশির সঙ্গে দ্ব*ন্দ্ব থাকায় তৃতীয় পক্ষ তাদেরকে ফাঁ*সাতে এক সাবেক পুলিশ কর্মকর্তার গাছ ক*র্তন করার অভিযোগ পাওয়া গেছে। উভয়পক্ষের শ*ত্রুতার জে*র ধরে দিনে দুপুরে দু*র্বৃ*ত্তরা বিভিন্ন প্রজাতির বনজ ও ফলজ গাছ কে*টে ফেলেছে। এ ব্যাপারে ক্ষ*তিগ্র*স্ত সাবেক পুলিশ কর্মকর্তা থানায় লিখিত অভিযো*গ দা’য়ের করেছেন।

স্থানীয় সূত্র জানায়, কালিয়া পৌরসভার মির্জাপুর গ্রামের বাসিন্দা সাবেক এস আই তৈয়বুর রহমানের সঙ্গে প্রতিবেশি মিটু শেখের স’ঙ্গে দ্ব*ন্দ্ব-ফ্যা*সাদ বিদ্যমান। এই সুযোগে গত সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এবং মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকালে দু’দফা মিটু শেখকে ফাঁ*সাতে দু*র্বৃ*ত্তরা ষ*ড়য*ন্ত্রমূলকভাবে তৈয়বুর রহমানের বসত বাড়ির সামনে থেকে আম গাছ, মেহগনি গাছ, কলা গাছ ও শিরিসসহ প্রায় ৫০ হাজার টাকার গাছ কে*টে ফে*লে।

ক্ষ*তিগ্র*স্ত তৈয়বুর রহমান বলেন, ‘আমার প্রতিবেশি মিটু শেখের সাথে আমার বিরো*ধ আছে। সেই সুযোগে তাকে ফাঁ*সাতে আমার গাছ ক*র্তনের ঘটনা ঘটিয়েছেন আরেক দু*ষ্টু চক্র। ঘটনাটি ন্য*ক্কারজন’ক। বিবে’কহী’ন মানুষ ছাড়া এ ধরনের কাজ করা সম্ভব নয়।’ কালিয়া থানার এস আই মোঃ সাইদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছি। অভিযো*গের ভিত্তিতে তদ*ন্ত করে পরবর্তী আই’নগত ব্যব’স্থা নে’ওয়া হবে।’