নড়াইলে নাতিকে মা*রতে গিয়ে প্রা*ণ গে’ল নানির

0
140
কালিয়া
কালিয়া, নড়াইল ম্যাপ

স্টাফ রিপোর্টার

সু’দের ল’গ্নি টাকার ভা’গাভা’গিকে কেন্দ্র করে পারিবারিক ক*লহের জে’র ধরে নড়াইলের কালিয়ায় নাতিকে মা*রতে গিয়ে ধা*ক্কা খে’য়ে মাটিতে প*ড়ে প্রা*ণ হা*রিয়েছেন সরলা বিশ্বাস (৯৩)। শুক্রবার সকালে উপজেলার নড়াগাতি থানার পাখিমারা গ্রামে ঘটেছে ওই প্রা*ণ হা*রানোর ঘটনা। সরলা ওই গ্রামের মৃ*ত খগেন বিশ্বাসের স্ত্রী।

পুলিশ ও স্থানীরা জানান, ওই গ্রামের পরিমল বালার ল’গ্নিকরা ১লাখ সু’দের টাকার ভা’গাভা’গি নিয়ে তার দুই ছেলে প্রসেনজিত বালা ও প্রদীপ বালার ম’ধ্যে দীর্ঘ দিন ধরে বিরো*ধ চলে আসছিল। ঘটনার আগের দিন বৃহস্পতিবার বিকালে স্থানীয় সাবেক ইউপি সদস্য নির্মল কুমার মন্ডলসহ প্রতিবেশীরা পরিমলের ল’গ্নি করা সু*দের টাকা তার দুই ছেলে প্রসেনজিত ও প্রদীপকে সমান ভাবে ভা’গ করে দেয়ার সিদ্ধান্ত দেন।

কিন্তু তাতে খু’শি হতে পারে’ননি নানি সরলা বিশ্বাস। তারই জে’র ধরে সরলা বিশ্বাস শুক্রবার সকাল ৬ টার দিকে নিজের ভ*র করে চ’লা হা*তের লা*ঠি দিয়ে প্রসেনজিতকে মা*রপি*ট করতে গেলে ধ*স্তাধ্ব*স্তির এক পর্যায়ে ধা*ক্কা খে*য়ে মাটিতে প*ড়ে জ্ঞা*ন হারিয়ে ফেলে সরলা। প্রাথমিক চিকি*ৎসায় তিনি সু’স্থ্য না হওয়ায় চিকি*ৎসার জন্য গোপালগঞ্জ হাসপাতালে নে’য়ার পথে তার মৃ*ত্যু হয়।

পহরডাঙ্গা ইউপির সাবেক সদস্য নির্মল কুমার মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘নাতিকে মা*রতে গিয়ে ধা*ক্কা খেয়ে মাটিতে প*ড়ে জ্ঞা*ন হারা*নোর পর চিকি*ৎসকের কাছে নেয়ার পথে সরলার মৃ*ত্যু হয়।’ উপজেলার নড়াগাতি থানার ওসি রোকসানা খানম বলেন, ‘নাতিকে মা*রতে গিয়েই সরলার মৃ*ত্যু হয়েছে বলে প্রাথমিক তদ*ন্তে জানা গেছে। বৃ*দ্ধা সরলার মৃ*ত্যুর ঘটনায় তার পরিবারের কোন অ*ভিযোগ না থাকায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’