মাশরাফীর নড়াইল এক্সপ্রেসের অক্সিজেন সেবা ব্যাংকে আরও ৪টি অক্সিজেন সিলি*ন্ডার

0
8
মাশরাফীর নড়াইল এক্সপ্রেসের অক্সিজেন সেবা ব্যাংকে আরও ৪টি অক্সিজেন সিলি*ন্ডার
মাশরাফীর নড়াইল এক্সপ্রেসের অক্সিজেন সেবা ব্যাংকে আরও ৪টি অক্সিজেন সিলি*ন্ডার

স্টাফ রিপোর্টার

মাশরাফীর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে করোনা রো*গির চিকিৎসার জন্য অক্সিজেন সেবা ব্যাংকে আরও ৪টি অক্সিজেন সি*লিন্ডার যুক্ত হলো। শুক্রবার (৩১ জুলাই) বিকেলে নড়াইল এক্সপ্রেস হে*ল্থ কেয়ার সেন্টার ও শরীফ আব্দুল হাকিম ডায়া*বেটিক হাসপাতাল চত্বরে লোহাগড়া পৌর এলাকার বাসিন্দা আমেরিকা প্রবাসি বিদ্যুৎ কুমার সূত্রধর ৩টি এবং সদরের চন্ডিবরপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের সৈয়দ মুন্তাসীর হাফিজ ১টি অক্সিজেন সি*লিন্ডার প্রদান করেন।

সিলি*ন্ডার প্রদান অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের সহ সভাপতি ও নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু এবং লোহাগড়া পৌরসভার কাউন্সিলর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সদস্য আনিচুর রহমান। এ সময় ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম, ফাউন্ডেশনের কর্মকর্তা এমএম কামরুল আলম, ইস্রাফিল খবির রাজু, ফারুক হোসেন, সৈয়দ হুমায়ুন আমীর, লুৎফুল আলম সজল, হায়দার আপন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শফিকুর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১০ জুলাই থেকে ফাউন্ডেশন নড়াইল জেলায় ফ্রি পা*ল্স অক্সিমিটারসহ অক্সিজেন সেবা কার্যক্রম চালু করেছে। জেলায় এ পর্যন্ত ৪০জন করোনায় আক্রা’ন্ত শ্বা*সক*ষ্টের রো*গির অক্সিজেন সেবা দেওয়া হয়েছে। অধিকাংশ শ্বাসক*ষ্টের রো*গিকে বাড়িতে গিয়ে ফ্রি এ অক্সিজেন সেবা দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় নতুন করে (৩১ জুলাই) ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মোট শনাক্ত ৭৩২জন। এর মধ্যে সদরে ৩৩৪ জন, লোহাগড়ায় ৩৩০জন ও কালিয়ায় ৬৮ জন। এ পর্যন্ত করোনায় আক্রা’ন্ত হয়ে ১১ জনের মৃ*ত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৪৮৩জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here