নড়াইলের লোহাগড়ায় ব্যবসায়ীকে কু*পিয়ে ৫০ হাজার টাকা ছিন*তাই

983
650
নড়াইলের লোহাগড়ায় ব্যবসায়ীকে কু*পিয়ে ৫০ হাজার টাকা ছিন*তাই
নড়াইলের লোহাগড়ায় ব্যবসায়ীকে কু*পিয়ে ৫০ হাজার টাকা ছিন*তাই

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় ডিস ব্যবসায়ীকে পি*টিয়ে ও কু*পিয়ে ৫০হাজার টাকা ছিন*তাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসি ওই ব্যবসায়ীকে উ*দ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেছে। গত বৃহস্পতিবার বিকালে এ হা*মলার ঘটনা ঘটে।

এলাকাবাসি ও এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে মেহেদী হাসান ডিস লাইনের ব্যবসা করেন। গত বৃহস্পতিবার বিকালে মেহেদী মোটরসাইকেল যোগে পার্শ্ববর্তী কামালপ্রতাপ ও ঝিকড়া এলাকা থেকে আদায়কৃত ৫০ হাজার টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ভাটগাতি গ্রামের তে-মাথা নামক স্থানে পৌঁছালে পূর্ব থেকে ও*ৎ পেতে থাকা দু*র্বৃত্ত গিলাতলা গ্রামের গোলাম কাজী, ইমারত কাজী, ভাটগাতি গ্রামের মাহাবুর মল্লিক, আশিক মল্লিক ও ওবায়দুর মল্লিক মেহেদীর গতীপথ রো*ধ করে ধা*রালো অ*স্ত্র দিয়ে কু*পিয়ে গু*রত*র আহত করে ৫০হাজার টাকা ছি*নিয়ে নেয়।

মু*মূর্ষ অবস্থায় এলাকাবাসি তাকে উ*দ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহতের পিতা রিয়াজুল ইসলাম বাদী হয়ে ৫জনকে আ*সামী করে শুক্রবার বিকালে লোহাগড়া থানায় মামলা করেন। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জ*ড়িতদের বিরু*দ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।