নড়াইলে নতুন করে পুলিশ কর্মকর্তাসহ ৮ জনের করোনা শনাক্ত, মোট আক্রা’ন্ত ৩০

0
225
করোনা পরিস্থিতি
করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার

গত এক সপ্তাহে নড়াইলে নতুন করে ৮জন করোনায় আক্রা’ন্ত হয়েছে। সর্বশেষ গত ২৪ ঘন্টায় ৪জন করোনায় আক্রা’ন্ত হয়েছেন। এর মধ্যে নড়াইল সদরে হাইওয়ে পুলিশের এটিএসআই মিরাজুল এবং বাকী তিনজনের বাড়ি লোহাগড়া পৌরসভার পারছাত্রা এলাকায়। এরা সবাই মহিলা। এদের মধ্যে পুলিশ কর্মকর্তাকে শুক্রবার রাতে সদর হাসপাতালের কভিড-১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিরা বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

এর আগে ১ জুন জেলায় ৪জন করোনায় আক্রা’ন্ত হয়। এরা সবাই লোহাগড়া উপজেলার বিভিন্ন গ্রামে। এ নিয়ে জেলায় সর্বমোট ৮ জন চিকিৎসকসহ ৩০ জন করোনায় আক্রা’ন্ত হয়েছেন। এর মধ্যে সদরে ৭ জন, লোহাগড়ায় ২১জন ও ২জন কালিয়া উপজেলার দুটি গ্রামে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮জন।

উল্লেখ্য, কালিয়ার চোরখালী গ্রামের বিশ্বজিৎ রায় চৌধুরী (৫৫) করোনা উপ’সর্গ নিয়ে ঢাকা থেকে বাড়িতে এসে মা’রা যায়। পরে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এছাড়া জেলায় শ্বা*সক*ষ্টসহ করোনা উপসর্গে চার জনের মৃ*ত্যু হয়েছে। তারা হলেন, লোহাগড়ার মাকড়াইলে গ্রামে রেজাউল করীম (৪৫), সদরের ভদ্রবিলা ইউনিয়নের পাঁচুড়িয়া গ্রামের মিলন ফকিরের পুত্র স্পেশাল চাইল্ড বাঁধন ফকির (১৩)।

নড়াইলের সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন বলেন, ঈদের ছুটিতে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে নিজ জেলা নড়াইলে এসেছে। আবার বর্তমানে গণ পরিবহন, বিভিন্ন অফিস ও বাণিজ্যিক প্রতিষ্ঠান খুলে দেওয়ার কারণে নড়াইলে করোনা ঝুঁ*কি আরও বাড়তে পারে।