নড়াইল জেলা আ’লীগের সভাপতি ও তার সহধর্মিণীর ঈদ উপহার ও খাদ্য সামগ্রী প্রদান

380
86
নড়াইল জেলা আ'লীগের সভাপতি ও তার সহধর্মিণীর ঈদ উপহার ও খাদ্য সামগ্রী প্রদান
নড়াইল জেলা আ'লীগের সভাপতি ও তার সহধর্মিণীর ঈদ উপহার ও খাদ্য সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার

করোনাভাইরাস পরিস্থিতিতে নড়াইলে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও কর্মজীবীদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস ও তার সহধর্মিণী জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিনতি রানী বোস।

আজ শুক্রবার (২২ মে) শহরের মহিষখোলার নিজস্ব বাস ভবন চত্বরে নিজেদের ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার হিসাবে ক্ষ*তিগ্র*স্থ ২ শত মানুষের মাঝে খাদ্য সামগ্রী চাল ও আলু বিতরণ করেন। এর আগেও তারা তাদের নিজস্ব অর্থায়নে তাদের গ্রামের বাড়ী আউড়িয়া ইনিয়নের কমলাপুরে ৩ শতাধিক মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

যুবলীগনেতা মোঃ হাসমত, ছাত্রলীগ নেতা মোঃ শামীম খন্দকারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস বলেন, করোনা মোকাবেলায় বিশ্ব এখন স্তব্ধ হয়ে পড়েছে, আমাদের দেশও এর বাইরে নয়। আমাদের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আমরা করোনা ভাইরাস মোকাবেলায় দৃঢ়তার সাথে কাজ করে যাচ্ছি। দেশের মানুষ যাতে ক্ষুধার জ্বা*লা না যায় সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারীভাবে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। শেখ হাসিনার নির্দেশে আমাদের সংসদ সদস্যগণ, জেলা প্রশাসক, পুলিশ সুপার, স্বাস্থ্য বিভাগ, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মি মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছেন। যতদিন করোনযু*দ্ধ শেষ না হচ্ছে ততদিন আমি তথা জেলা আওয়ামী লীগ অসহায় জনগণের পাশে থাকবো। তিনি সকল বিত্তবানদের এ দুর্যোগের সময় সরকারের পাশে থেকে অসহায় মানুষের পাশে দাড়ানোর অনুরোধ জানান।