নড়াইলের কালিয়ায় জেলা আ’লীগের সেক্রেটারির উপহার সামগ্রী বিতরণ

3
9
নড়াইলের কালিয়ায় জেলা আ’লীগের সেক্রেটারির পক্ষে উপহার সামগ্রী বিতরণ
নড়াইলের কালিয়ায় জেলা আ’লীগের সেক্রেটারির পক্ষে উপহার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া পৌরসভায় করোনার প্রাদুর্ভারের কারণে কর্মহীন হয়ে পড়া দুঃস্থ, অসহায় ও হ*তদরিদ্র এক’শটি পরিবারের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ব্যক্তিগত আর্থিক সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় আবাহনী ক্রীড়া চক্র কার্যালয় চত্বরে নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন খান নিলুর উপহার হিসেবে এ সমস্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কালিয়া পৌরসভায় কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের হাতে এসব উপহার সামগ্রী তুলে দেন, বাংলাদেশ আ’লীগ জাতীয় নির্বাহী পরিষদের সাবেক সদস্য ও কালিয়া পৌরসভার সাবেক মেয়র ইকরামুল হক টুকু, নড়াইল জেলা আ’লীগের সাবেক সহসভাপতি মোঃ শাহীদুল ইসলাম শাহী, নড়াগাতী থানা আ’লীগের সভাপতি সালাউদ্দিন বশির, জেলা আ’লীগের সদস্য সৈয়দ শেখ ও গত কালিয়া পৌর সভার নির্বাচনে আ’লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. ওয়াহিদুজ্জামান হীরা, কালিয়া উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি শরীফ নাসির মাহমুদ, ইলিয়াচাবাদ ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ মল্লিক, কালিয়া উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি রকিব, কালিয়া উপজেলা ছাত্রলীগ নেতা এমএম তানবীরুল ইসলাম, মৃত্যুঞ্জয় সুত্রধর, শেখ প্রমুখ।