নড়াইলে ডলার বেকারির কারখানায় অ*গ্নিকাণ্ডে প্রায় ৮-১০ লাখ টাকার ক্ষ*তিসাধন

0
211
নড়াইলে ডলার বেকারির কারখানায় অ*গ্নিকাণ্ডে প্রায় থেকে ৮-১০ লাখ টাকার ক্ষ*তিসাধন
নড়াইলে ডলার বেকারির কারখানায় অ*গ্নিকাণ্ডে প্রায় ৮-১০ লাখ টাকার ক্ষ*তিসাধন

স্টাফ রিপোর্টার

নড়াইলের রামকৃষ্ণ আশ্রম সড়কে অবস্থিত ডলার বেকারির কারখানা অ*গ্নিকা*ণ্ডে ভ*স্মিভূ*ত হয়েছে। এ ঘটনায় কারখানার চু*ল্লি, সেডসহ প্রায় ৮-১০ লাখ টাকার ক্ষ*তি সাধন হয়েছে। রোববার (১০মে) রাত ১২টার দিক এ অ*গ্নিকা*ণ্ড ঘটে। পরে নড়াইল ফা*য়ার সার্ভিস আ*গুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১২টার দিক আ*গুন দা*উদা*উ করে জ্ব*লতে দেখে। পরে পাড়া-প্রতিবেশীরা ছাদ থেকে পানি নিক্ষেপ করে নিয়ন্ত্রণ করার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে নড়াইল ফা*য়ার সার্ভিসের একটি দল এসে প্রায় আধাঘন্টা চেষ্টা করে আ*গুন নিয়ন্ত্রণ করে।

ডলার বেকারির মালিক ডলার বলেন, বিকালে কারখানায় কাজ করে সন্ধ্যায় বাড়ি চলে যাই এবং মিস্ত্রিরাও চলে যায়। রাত সাড়ে বারটার দিক কারখানা সংলগ্ন প্রতিবেশিদের ফোনে জানতে পারি কারখানা আ*গুন লেগেছে।

তিনি বলেন, তাৎক্ষনিক বাড়ি থেকে এসে দেখি ফা*য়ার সার্ভিস আ*গুন নিয়ন্ত্রণ করেছে ঠিকই তার আগে ময়দা, চিনি বিভিন্ন প্রকার খাদ্য সমগ্রী পু*ড়ে ছা*ই হয়ে গেছে এবং কারখানার উপরের টিনের চালা ও চু*লার ব্যাপক ক্ষ*তি হয়েছে। সব মিলিয়ে আ*গুনে প্রায় ৮ থেকে ১০ লাখ টাকার ক্ষ*তি হয়েছে বলে তিনি জানান।