নড়াইলের লোহাগড়ায় দু’পক্ষের সংঘ*র্ষে আহত ২০, বাড়িঘর ভাং*চু*র, আটক ৪

5
106
নড়াইলের লোহাগড়ায় দু’পক্ষের সংঘ*র্ষে আহত ২০, বাড়িঘর ভাং*চু*র, আটক ৪

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার গন্ডব-চালিঘাট গ্রামে আধিপ*ত্য বিস্তার করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘ*র্ষে ২০ জন আহত হয়েছে। এ সময় উভয় পক্ষের ৮-১০টি বাড়ি ও আসবাবপত্র ভা*ঙচুরে*র ঘটনা ঘটেছে। গত শুক্রবার (৮ মে) রাত ৯ টার সময় এ সংঘ*র্ষ হয়। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে।

জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডব-চালিঘাট গ্রামের আধিপ*ত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে মাতুব্বর মিরাজ মোল্লা ও শরিফুল ইসলামের লোকদের সাথে অপরপক্ষের মাতুব্বর জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ বিপ্লব ও ছলেমান শেখের লোকজনদের মধ্যে দ্ব*ন্দ্ব-সংঘা*ত চলে আসছিল।

এরই জের ধরে গত শুক্রবার রাতে চালিঘাট গ্রামে একটি চায়ের দোকানে তু*চ্ছ ঘটনা নিয়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে কথা কা*টাকা*টি ও হা*তাহা*তি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন ধা*রালো অ*স্ত্র, ঢা*ল সড়*কি ও লা*ঠি সো*টা নিয়ে সংঘ*র্ষে জড়িয়ে পড়ে। সংঘ*র্ষে উভয় পক্ষের শরিফুল, রফিকুল, রবি শেখ, রাজু আলী, রেজাউল, সুইট, আব্দুল্লাহ, আহম্মদ শেখ, ন্নানু মিয়া, ইউসুফ, আজিজার, ওদুদ শেখ, রবিউল, মুস্তাইন, ইমরান, চয়ন, নয়ন, বাবু শেখ গু*রুত*র আহত হয়। তাদের লোহাগড়া হাসপাতাল ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের সময় শরিফুল, তারিকুল, রফিকুল, ইউসুফ, নান্নু ও কাসেদের বাড়ীসহ উভয় পক্ষের ৮-১০টি বাড়ী ও আসবাবপত্র ভাং*চু*র করা হয়। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, সংঘ*র্ষের সাথে জড়িত সন্দেহে চার জনকে আটক করে শনিবার দুপুরে তাদের ১৫১ ধারায় কারাগারে পঠানো হয়েছে।