নড়াইলে অসহায় কৃষকের ধান কে*টে দিলো সদর উপজেলা ছাত্রলীগ

9
39
নড়াইলে অসহায় কৃষকের ধান কে*টে দিল সদর উপজেলা ছাত্রলীগ
নড়াইলে অসহায় কৃষকের ধান কে*টে দিল সদর উপজেলা ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের আহবানে সাড়া দিয়ে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় শ্রমিক সংকটের কারণে হ*ত দরিদ্র অসহায় কৃষকের জমির ধান কে*টে দিয়েছে সদর উপজেলা ছাত্রলীগ।

করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় শ্রমিক সংকটে যখন দিশেহারা সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের হ*ত দরিদ্র কৃষক বুলবুল রহমান। তখনই তার কাছে কাঁ*চি হাতে পৌছে যায় সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভুঁইয়া ও সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুর নেতৃত্বে একদল নেতা কর্মি কৃষক বুলবুলের অনুমতি নিয়ে তার ৩০ শতক জমির ধান কে*টে বাড়ী পৌছে দিয়ে আসেন তারা।

সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভুঁইয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের আহবানে সাড়া দিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন খানের অনুপ্রেরনায় আমরা ছাত্রলীগের নেতা কর্মিরা সব সময় অসহায়-দরিদ্র কৃষকের পাশে আছি।

সাধারন সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু বলেন, আমাদের গরীবের বন্ধু সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার অনুপ্রেরণায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় আমরা অসহায় দরিদ্র কৃষকের ধান কে*টে দিচ্ছি এবং সদর উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মিদের নির্দেশ দেয়া হয়েছে, যখনই অসহায় দরিদ্র কৃষকদের ডাক পড়বে, তখনই তারা যেন তাদের পাশে দাড়ায়, ধান কা*টাসহ কৃষকের যে কোন সমস্যাই তারা যেন কৃষকের পাশে থাকে।