করোনা আ*তংকের মধ্যে নড়াইলের লোহাগড়ায় দুই পক্ষের সংঘ*র্ষে ১২ জন আহত

0
414
দুই পক্ষের সং'ঘর্ষে

স্টাফ রিপোর্টার

করোনা ভাইরাসের উদ্বে*গ-উ*ৎকণ্ঠা ও আ*তংকের মধ্যেও নড়াইলের লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘ*র্ষে ১২ জন আহত হয়েছেন। আহতদেরকে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শালনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে দীর্ঘদিন ধরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মনিরুল ইসলাম ভুলু সমর্থিত লোকজনদের সাথে সাবেক মেম্বর টিপু সুলতান সমর্থিত লোকজনদের মধ্যে বিরো*ধ চলে আসছিল।

এর জের ধরে রোববার (১৯ এপ্রিল) সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অ*স্ত্র ঢা*ল, স*ড়কি, রা*মদা নিয়ে সংঘ*র্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘ*র্ষে আকবর মোল্যা, মজিদ মোল্যা, শিমুল মোল্যা, হাবিল শেখ, জিল্লু মোল্যা, আনোয়ার মোল্যা, ইসলাম শেখ, জিল্লু খান, নান্নু শেখ, জাকির, রাসেল, মামুন শেখ আহত হয়। এলাকাবাসী আহ*তদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে গুরুতর আহ*ত আকবর মোল্যা, ইসলাম শেখ ও মামুন শেখকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমান ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।