নড়াইলে সরকারি ৮৭ লিটার তেল ও চিনি বিক্রি করায় ৪ ব্যবসায়ী আটক- দু’টি মামলা দায়ের

0
159
নড়াইলে সরকারি ৮৭ লিটার তেল ও চিনি বিক্রি করায় ৪ ব্যবসায়ী আটক- দু'টি মামলা দায়ের
নড়াইলে সরকারি ৮৭ লিটার তেল ও চিনি বিক্রি করায় ৪ ব্যবসায়ী আটক- দু'টি মামলা দায়ের

স্টাফ রিপোর্টার

শনিবার রাত থেকে রবিবার সকালে নড়াইলের কালিয়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে কালোবাজারে বিক্রি হওয়া ৮৭ লিটার টিসিবির তেল ও ৫০ কেজি চিনিসহ ৪ জনকে আটক করেছে। ওই ঘটনায় কালিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত থেকে অভিযান চালিয়ে উপজেলার সাতবাড়িয়া বাজারের রুবেল ফরাজির দোকান থেকে ৮০ লিটার সয়াবিন তেল, পাটেশ্বরী বাজারের আকরামুল শেখের দোকান থেকে ৭ লিটার সয়াবিন তেল উদ্ধারসহ রুবেল ফরাজি ও আকরামুল শেখ কে আটক করে।

এছাড়া রবিবার সকালে জামরিলডাঙ্গা বাজারের তৌহিদ ইসলামের দোকানে অভিযান চালিয়ে ৫০ কেজি ওজনের ১ বস্তা চিনি উদ্ধার করে ও তৌহিদ ইসলামকে আটক করে। এসময় এই সকল দোকানে টিসিবি মালামাল বিক্রেতা পেড়লী বাজারের মহাজন সুভাষ সাহাকে আটক করে।

চিনি উদ্ধারের ঘটনায় এস আই আইউব আলী বাদি হয়ে একটি এবং তেল উদ্ধারের ঘটনায় কালিয়া থানার এস আই মিজানুর রহমান বাদি হয়ে আরেকটি মামলা করেন।

নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার বলেন, টিসিবি পণ্য কালোবাজারে বিক্রির অভিযোগে ৪জনকে আটক করা হয়েছে এবং একজন পলাতক রয়েছে। আটককৃতদের বিরু*দ্ধে দুটি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।