আয়হীন অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করলো “আস্থা”

60
68
করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো
করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো "আস্থা"

স্টাফ রিপোর্টার

আস্থা”র বন্ধুদের নিয়ে গঠিত মানবিক সংগঠন “আস্থা”র পক্ষ থেকে দেশের এই সংকটময় পরিস্থিতিতে করোনা ভাইরাসে আয়হীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

রবিবার ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে “আস্থা”র সদস্যগণ প্রকৃত অসহায় মানুষের মাঝে এই খাদ্যদ্রব্য (চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবন, আলু, সাবান, ইত্যাদি) বিতরণ করেন। মানবিক সংগঠন “আস্থা” প্রথম কিস্তিতে ১০০টি পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেন।

আস্থা” জানায়, আগামী পরশু দিন আবার ২য় কিস্তিতে খাদ্যদ্রব্য বিতরণ করা হবে। মূলত আস্থা নিজেরা বিভিন্ন বন্ধু-বান্ধব ও পরিচিত মানবিক মানুষের কাছ থেকে অর্থ সংগ্রহ করে এধরণের মানবিক কাজ করে থাকে। তারা বিভিন্ন সংকটে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে এই ধরণের কাজ চলমান রাখতে চায়। “আস্থা” র সদস্যরা জানান, সংগঠনের অধিকাংশ সদস্যই নড়াইলের। এবং নড়াইলেও “আস্থা” সাধ্যমতো দুর্গতদের সাহায্য করবে।

এই সংগঠন তৈরির পিছনে যাদের অক্লান্ত পরিশ্রম রয়েছে তারা হলেন সহকারী পুলিশ কমিশনার (ডিএমপি) এস.এম অাশিকুর রহমান, লেফটেন্যান্ট কমান্ডার ফরহাদ হোসেন শামীম (নৌবাহিনী), মাহবুবুর রহমান সোহাগ (ব্রাক ইন্টারন্যাশনাল), এ. এম. আতিকুল্লাহ (এসডিই) ব্যাংকার এম জি কে জুয়েল (এইসএসবিসি) ও শিকদার মোহাম্মদ লাভলু (রূপালী ব্যাংক লিঃ), ইঞ্জিনিয়ার শামিন হাসান সাগর, শোভন রশিদ ও নাহিদ ইমতিয়াজ।

“আস্থা” একটি সম্পূর্ণ মানবিক, সামাজিক ও সেবামূলক সংগঠন। সমাজের যেকোন সংকটে “আস্থা” অসহায় মানুষের পাশে দাড়াবে এবং ঐক্যবদ্ধভাবে সংকট মোকাবেলা করবে। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় “আস্থা” আস্থার সাথে মনুষ্যত্ব, মানবিকতা ও ভালোবাসা নিয়ে পৌছে যাবে সমাজের প্রান্তিক মানুষের কাছে। “মনুষ্যত্বের উষ্ণতা বয়ে চলুক মানুষের কল্যাণে ” এই শ্লোগান নিয়ে আস্থা মানবিক কাজ করে যাবে ইনশাআল্লাহ।