নড়াইলের কালিয়ায় করোনা সতর্কতায় ছাত্রলীগের মাস্ক ও লিফলেট বিতরণ

0
22
নড়াইলের কালিয়ায় করোনা সতর্কতায় ছাত্রলীগের মাস্ক ও লিফলেট বিতরণ
নড়াইলের কালিয়ায় করোনা সতর্কতায় ছাত্রলীগের মাস্ক ও লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় নোভেল করোনা ভাইরাস নিয়ে আত*ঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষে কালিয়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সাধারণ মানুষদের মাঝে বিনামূল্যে মাস্ক, সাবান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকাল ৪টায় ঘণ্টাব্যাপি উপজেলার কাঁচাবাজার, চৌরাস্তা ও বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় এই মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করা হয়। এসময় কালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম শেখ, সাধারণ সম্পাদক এস.এম রানা, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুল ইসলাম অনিক, কলেজ ছাত্রলীগের সভাপতি পার্থ চক্রবর্তীসহ উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম শেখ বলেন, বর্তমানে এই নোভেল করোনা ভাইরাস চীনসহ বিশ্বের বিভিন্ন দেশে ম*হামারী আকার ধারণ করেছে। সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে আক্রান্ত একাধিক ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে এবং ১ জনের মৃত্যু হয়েছে। তাই এই ভাইরাস সম্পর্কে আত*ঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। এই ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই সাধারণ মানুষদের মাঝে এই ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই এই কর্মসূচির মূল লক্ষ। শুধু সরকার নয়, আমাদেরও এই সমাজের মানুষের জন্য অনেক কিছু করার আছে। সেই প্রত্যয় থেকেই আমরা এই কর্মসূচি হাতে নিয়েছি। পরবর্তীতে পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নেও এই কর্মসূচি বাস্তবায়ন করা হবে।