নড়াইল জেলা পর্যায়ের শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত

5
34
নড়াইল জেলা পর্যায়ের শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলে জেলা পর্যায়ের শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রাথমিক ও ইবতেদায়ি বিভাগে নড়াইল শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়-প্রথম, মাধ্যমিক বিভাগে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়- প্রথম এবং উচ্চ মাধ্যমিক বিভাগে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ- প্রথম স্থান অধিকার করে । প্রথম স্থান অধিকারীরা বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বার্হী ম্যাজিষ্ট্রেট প্রিয়াংকা রানী দাস, শিল্পী মোঃ নাজমুল আলম, মোঃ মাহবুবুর রহমান লিটু, আশীষ কুমার বিশ্বাস,মাছুদুল হাসান টুটুল, সরকারি কর্মকর্তা, জেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

এ প্রতিযোগিতায় জেলার তিনটি উপজেলা ও নড়াইল পৌরসভার বিজয়ী প্রাথমিক ও ইবতেদায়ি বিভাগে ৪ টি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিভাগে ৪ টি বিদ্যালয় এবং উচ্চ মাধ্যমিক বিভাগে ৪ টি কলেজ অংশগ্রহণ করে।