নড়াইলে সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ আহত ৮

0
53
সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ
নড়াইলে সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ আহত ৮

নড়াইল প্রতিনিধি

নড়াইলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ ৮জন আহত হয়েছে। আহতদেরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা দুটি ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নড়াইলের স্টেশন অফিসার শেখ আহাদুজ্জামান জানান, শনিবার দুপুরে শহরের মাছিমদিয়া চৌরাস্তা মোড়ে একটি ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগে। সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ ৬জন আহত হন। আহত অবস্থায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নড়াইলের সদস্যরা ঘটনাস্থল থেকে ইনামুল (৩৫), ফারুক (১২), রজব আলী (৫০), আলিম (১০), কাশেমসহ ৬জনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।

এছাড়া নড়াইল-গোবরা সড়কের কাড়ার বিলের মধ্যে অটোভ্যানের ধাক্কায় দুই শিশু আহত হয়েছে। আহত অবস্থায় শিশু বিশাল (৫) ও খুশিকে (২) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার অলোক কুমার বাগচী বলেন, দুটি দুর্ঘটনায় আহত হয়ে ৮জন হাসপতালে চিকিৎসা সেবা গ্রহণ করেছে। এদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ভর্তি করা হয়েছে এবং বাকি ৪জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।