নড়াইলে ট্রাকের ধা*ক্কায় ভ্যানচালক নিহ*ত

3
48
ঢাকা-মাওয়া মহাসড়কে

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া কালনা সড়কের নড়াইল শহরের শেখ রাসেল সেতুর পূর্ব প্রান্তে ইট বোঝাই করা ট্রাকের সাথে ভ্যানগাড়ীর মু*খোমুখি সংঘ*র্ষে ভ্যানগাড়ীর চালক আলম (৫০) নিহ*ত হয়েছে। বৃহস্পতিবার ( ০৪ জুন) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাকের ড্রাইভার পা*লিয়ে যায়, তবে ইট বোঝাই ট্রাকটি জ*ব্দ করেছে পুলিশ। নিহ*ত আলম যশোরের ঝুমঝুমপুরের মোতালেব মোল্যার ছেলে।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ভ্যান চালক আলম যশোর থেকে ভ্যান করে প্লেনসিট নিয়ে লোহাগড়ায় যাচ্ছিল। পথিমধ্যে নড়াইল শহরের উপকণ্ঠে নড়াইল কালনা সড়কের শেখ রাসেল সেতুর পূর্ব প্রান্তে লোহাগড়া দিক থেকে মের্সাস কোহিনুর ব্রিকসের একটি ইট বোঝাই ট্রাকের সাথে মু*খোমুখি সংঘ*র্ষ হয়। এসময় ভ্যানগাড়ীটি দুম*ড়ে মুচ*ড়ে যায়।

খবর পেয়ে নড়াইল ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে যায় এবং আহত ভ্যান চালককে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃ*ত ঘোষণা করেন। এ সময় নড়াইল লোহাগড়া সড়কে যান চলাচল বন্ধ* হয়ে যায়।

পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনা ঘটার পরপরই ট্রাকের চালক পা*লিয়ে যায়। তবে পুলিশ ট্রাকটি জ*ব্দ করেছে। নড়াইল সদর থানার অফিসার ইনর্চাজ অপারেশন ইন্সপেক্টর শিমুল জানান, ট্রাকটি জ*ব্দ করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।