বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ নড়াইল জেলা শাখার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

132
32

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ নড়াইল জেলা শাখার নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে নড়াইল জেলা প্রশাসকের চত্বরে অভিষেক অনুষ্ঠানে সংগঠনের নড়াইল জেলা শাখার সভাপতি কামরুল গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা ও প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব নোমানুজ্জামান আল আজাদ।

এছাড়া সম্মাণিত অতিথি কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত মহাসচিব, মোঃ মোজাম্মেল হক, যুগ্মমহাসচিব মোঃ তাজুল ইসলাম খাঁন, সাংগঠনিক সচিব কামাল হোসেন সিকদার, বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক আলমগীর সাঈদ তারিক, সহ-সভাপতি মাহাবুবুর রহমান, আবু তালেব, মোঃ আইনুল হক, মোঃ আব্দুল আলীম, উপদেষ্টা আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন ইউসুফ, মোঃ রিপন সিকদার, অর্থ সম্পাদক মোঃ মহিউদ্দিন সহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবন্দ দিক-নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন।

বক্তারা, সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি তাদের অধিকার সংরক্ষণে ৫দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।  অনুষ্ঠান চলাকালে জেলা প্রশাসন সহ বিভিন্ন কার্যালয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চাকুরী জীবন শেষ করায় সংবর্ধনা দেওয়া হয়। বিকালে ঢাকা থেকে আগত ও নড়াইলের স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের মুগ্ধ করে তোলে। অনুষ্ঠানে জেলা ও উপজেলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।