নড়াইলের লোহাগড়ায় যুবককে গলাকেটে হত্যার চেষ্টা!

10
120
দুই পক্ষের সং'ঘর্ষে

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় এক যুবককে ঘুমন্ত অবস্থায় পিটিয়ে ও গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার কোটাকোল ইউনিয়নের চরকোটাকোল গ্রামে এ ঘটনা ঘটেছে। হামলার শিকার গোলাম রব্বানী শেখ (৩৫) ওই গ্রামের ওয়াজেদ শেখের ছেলে। পেশায় তিনি কাঠ ব্যাবসায়ী। তাঁকে গুরুতর অবস্থায় গতকাল শনিবার সকালে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রব্বানী শেখের বোন হোসনেয়ারা জানান, তাঁর হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় গতকাল ভোরে তাঁকে উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে গলা কাটার চেষ্টা করেছিলো। হাত, পা ও পিঠে আঘাতের চিহ্ন। রাতে তিনি বাসায় একা ছিলেন। তিনি কাঠের ব্যবসায় করতে আশা এনজিও থেকে ৪০ হাজার টাকা ঋণ তুলেছিলেন গত মঙ্গলবার। এ ছাড়া শুক্রবার সকালে ধারের ২০ হাজার টাকা পান। ধারণা করা হচ্ছে, ওই টাকা নিতে দুর্বৃত্তরা তাঁকে হত্যার চেষ্টা করেছে। দেখা গেছে, ঘরের আলমারি ও শোকেচ ভেঙে এলোমেলো করা রয়েছে। বিছানা উল্টা-পাল্টা করা অবস্থায় পাওয়া গেছে। তবে ওই টাকা খোয়া গেছে কি না বা কোনো মালামাল লুট হয়েছে কি না তা স্বজনেরা জানাতে পারেননি। রব্বানী কথা বলতে পারলে বিষয়টি পরিষ্কার হওয়া যাবে বলে তাঁরা জানান।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ‘এ বিষয় জানার পর সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’