নড়াইলের শালিখা বাজারে জেবা সামী রাইস মিলের উদ্বোধন

0
452

স্টাফ রিপোর্টার

নড়াইলের শালিখা বাজারে জেবা সামী অটো রাইস মিলের উদ্বোধন হয়েছে। শুক্রবার (৬ ডিসেম্বর) নড়াইল সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের শালিখা বাজারে বাজার কমিটির আয়োজনে জুম্মা নামাজের পর জেবা সামী অটো রাইস মিলের উদ্বোধন করেন প্রধান অতিথি দৈনিক ওশান পত্রিকার সম্পাদক ও নড়াইল প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট মোঃ আলমগীর সিদ্দিকী।

এ সময় আরো উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি এবং দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি শামিমুল ইসলাম টুলু, সাবেক সাধারণ সম্পাদক ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ফুটবল কোচ এবং প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি কার্ত্তিক দাস, সাবেক সাধারণ সম্পাদক ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কোষাধক্ষ্য এবং মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি মীর্জা নজরুল ইসলাম, বঙ্গবন্ধুর আত্মীয় ও জেবা সামী অটো রাইস মিলের প্রোপাইটার কাজি হাফিজুল করিম শিল্পী, আরটিভি ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি সুজয় কুমার বকশী, চ্যানেল এস এর জেলা প্রতিনিধি খন্দকার সাইফুল ইসলাম, মোহনা টিভি ও জাগো নিউজের জেলা প্রতিনিধি হাফিজুল নিলু, বাঁশগ্রাম ইউনিয়নন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, কামাল প্রতাপের নাজিরুল ইসলাম পলাশ, মোজাহের হোসেনসহ আরো অনেকে।

কাজী হাফিজুল করিম শিল্পী বলেন, এলাকার জনগণের দুর্ভোগের কথা চিন্তা করে জেবা সামী অটো রাইস মিলের যাত্রা শুরু করেছি। এই মিলে ধান, গম, চাউল, আটা, ধুইনা, জিরা, মসলা বেশনসহ যাবতীয় ভাঙানোর কাজ করা যাবে। এখন থেকে এলাকার লোকের আর দূরে যেতে হবে না এবং কোন দুর্ভোগ থাকবেনা।