নড়াইল জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনে আশিকুর রহমান মিকু সভাপতি নির্বাচিত

6
65

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা ফুটবল এসোসিয়েনের সভাপতি হিসাবে টানা চার বার নির্বাচিত হয়েছেন আশিকুর রহমান মিকু। নির্বাচন কমিশনার কে এম তৌহিদুল ইসলাম জানান, নড়াইল জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচন উপলক্ষে ২৭ অক্টোবর খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়। ২৮ অক্টোবর ভোটার সম্পর্কে আপত্তি দাখিল ও কোন ভোটার সম্পর্কে আপত্তি থাকলে তা নিস্পত্তি ও চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২৯ অক্টোবর মনোনয়ন পত্র ক্রয় ও ৩০ অক্টোবর মনোনয়ন পত্র দাখিল করা হয়।

তিনি জানান, ৩১ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ, ৩১ অক্টোবর চুড়ান্ত প্রার্থীগণের নাম প্রকাশ ও ২ নভেম্বর শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে মর্মে নির্বাচনী তফশীল ঘোষণা করা হয়। ৩০ অক্টোবর মনোনয়ন পত্র দাখিলের দিন শুধুমাত্র একটি প্যানেল নির্বাচনের জন্য দাখিল করা হয়। সে মতে সভাপতি পদে জনাব আশিকুর রহমান মিকু সহ অন্য পদে কোন প্রতিদন্দী না থাকায় সকলে বিনা প্রতিদন্দীতায় নির্বাচিত হয়েছেন। এ নিয়ে আশিকুর রহমান মিকু টানা চার বারের মত নড়াইল জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন।

এছাড়া আশিকুর রহমান মিকু বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক, বাংলাদেশ অলিম্পিক এসোশিয়েশনের উপ মহাসচিব ও বাংলাদেশ বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পদে নিযুক্ত রয়েছেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গঠনতন্ত্র অনুযায়ী প্রতি চার বছর পর পর জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়।