নড়াইলের ক্রীড়াঙ্গনের উন্নয়নে ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন এমপি মাশরাফী

5
67

স্টাফ রিপোর্টার

নির্বাচনের আগে কোন প্রতিশ্রুতি বা আশ্বাস দেননি নড়াইল ২ আসনের মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। ইচ্ছে ছিল নির্বাচনে জিতলে নড়াইলের জন্য নিজ দ্বায়িত্বের জায়গা থেকে কাজ করবেন। এমপি হবার আগে থেকেই নড়াইলের উন্নয়নে নিজের ফাউন্ডেশন নড়াইল এক্সপ্রেস থেকে নড়াইলের সেবা করে যাচ্ছিলেন। এমপি হবার পর থেকে নড়াইলবাসীর মৌলিক চাহিদাগুলোর উপর বেশি নজর দেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী। বিশেষ করে উদ্দেশ্য ছিলো নড়াইলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করা। নড়াইল জেলার উন্নয়ন ও অগ্রগতির জন্য সর্বদা সজাগ এই দলনেতা। এবার স্বাস্থ্যের পাশাপাশি নড়াইলকে কিছুটা এগিয়ে নেয়ার ভাবনা রাখলেন তিনি।

মঙ্গলবার (৩০ জুলাই) সচিবালয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও শহীদ আহসানউল্লাহ মাস্টারের পুত্র জাহিদ আহসান রাসেল এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন নড়াইল -২ আসনের মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু তার নিজস্ব ফেসবুক আইডিতে বিষয়টি নিশ্চিত করেন।

সৌমেণ জানান, নড়াইলের ক্রীড়াঙ্গনের উন্নয়নে প্রথম ধাপে কয়েকটি বিষয়ে আবেদন করে তা বাস্তবায়নের ব্যবস্থা নিতে প্রতিমন্ত্রীকে আহবান জানান এমপি মাশরাফী। দাবীগুলো নিম্নরূপঃ নড়াইল জেলায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর শাখা প্রতিষ্ঠা করা, জেলা স্টেডিয়াম সংস্কার করে আধুনিকায়ন করা, জেলায় একটি আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ইনডোর স্টেডিয়াম নির্মাণ, ভিক্টোরিয়া কলেজ মাঠ, নড়াইল বয়েজ স্কুল মাঠ, লোহাগড়া কলেজ মাঠ ও লোহাগড়া পাইলট স্কুল মাঠ খেলাধুলার উপযোগী করা, জেলায় পর্যাপ্ত ক্রীড়া সামগ্রী প্রদানে বিশেষ বরাদ্দ দেওয়া এবং নড়াইল সদর ও লোহাগড়া উপজেলায় দুটি জিমনেশিয়াম নির্মাণ করা।

তিনি বলেন, দ্রুত এসকল বিষয় বাস্তবায়নে পদক্ষেপ গ্রহণের পাশাপাশি নড়াইলের ক্রীড়াঙ্গনের সার্বিক উন্নয়নে মাশরাফী বিন মোর্ত্তজা পাশে থাকার কথা জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী। প্রথমধাপের এই উন্নয়নের ধারাবাহিকতায় পর্যায়ক্রমে নড়াইলের সকল এলাকার ক্রীড়াঙ্গনের উন্নয়ন কাজ করা হবে।