অবশেষে ধর্মঘট প্রত্যাহার করলেন ক্রিকেটাররা

372
50

স্পোর্টস ডেস্ক

১৩ দফা দাবির ধর্মঘট প্রত্যাহার করেছেন বাংলাদেশের ক্রিকেটাররা তাদের। আগামী শনিবার থেকে অনুশীলনে নামবেন টাইগাররা তারা। বুধবার (২৩ অক্টোবর) বিসিবি ভবণে বোর্ড কর্মকর্তাদের সঙ্গে আলোচনা শেষে এ সিদ্ধান্ত নেন ক্রিকেটাররা।

ক্রিকেটারদের ধর্মঘটের জন্য টাইগারদের ভারত সফরের অনুশীলন ক্যাম্প এবং জাতীয় লিগের তৃতীয় রাউন্ড অনিশ্চয়তার মধ্যে পড়ে যায়। এদিকে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) থেকে জাতীয় লিগের তৃতীয় আসর শুরু হওয়ার কথা ছিল। সেটি সহ ভারত সফরের অনুশীলন ক্যাম্প শুরু হবে আগামী শনিবার।

ক্রিকেটারদের সঙ্গে আলোচনা শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানান, খুব দ্রুত ক্রিকেটারদের দাবি-দাওয়া দ্রুততম পূরণ করা হবে। আগেই বলেছি তাদের বেশ কিছু দাবি মেনে নেওয়া হবে। বিপিএল আগামী আসর থেকে আগের মতোই হবে। কোয়াব আমাদের হাতে নেই। অন্য দাবিগুলোও মেনে নেওয়া হবে।

তিনি বলেন, খেলার যে সমস্ত অবকাঠামোগত সুযোগ-সুবিধার কথা তারা বলেছেন সেগুলো তো বললেই হয়ে যাবে না। সেগুলোর জন্য সময় লাগবে। আমরা সিদ্ধান্ত নিয়েছি একসঙ্গে সবগুলো সুবিধা প্রদান করবো। এছাড়া ক্রিকেটারদের কিছু সমস্যা ছিল যেগুলো আমি নিজেও জানতাম না। আলোচনার মাধ্যমে সেগুলো সম্পর্কে জানতে পারলাম। এগুলো সামনে একটা একটা করে সমাধান করে দেওয়া হবে।