মাশরাফীর পিতা গোলাম মোর্ত্তজা স্বপনের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

0
44

স্টাফ রিপোর্টার

নড়াইল-২ আসনের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপনের সুস্থ কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণডাঙ্গা কারিগরি দাখিল মাদ্রাসায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্লাস শুরুর আগে মাদ্রাসার শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্য ও ছাত্রছাত্রীদের নিয়ে শ্রেণীকক্ষে গোলাম মোর্ত্তজা স্বপনের সুস্থতা কামনা করে দোয়া ইউনুস খতম, দোয়া দুরূদ পাঠ করা হয়। পরে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় মাদ্রাসার সুপারিনটেন্ড এটিএম মাহমুদুর রহমান ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্যে বলেন, নড়াইল-২ আসনের মাননীয় সংসদ সদস্য বাংলাদেশ জাতৗয় ক্রিকেটের সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার পিতা হঠাৎ করে পেটে ও পিঠে ব্যাথাজনিত অসুস্থতার কারণে শনিবার রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকার এ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

তিনি বলেন, গোলাম মোর্ত্তজা স্বপন একজন শিক্ষানুরাগী, সমাজ সেবক, ক্রীড়া সংগঠক ও মানবতার সেবক। আমরা মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের পক্ষ থেকে মহান আল্লাহপাকের দরবারে তাঁর সুস্থতা কামনা করি। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। এদিকে সরুশুনা দাখিল মাদ্রাসায় মাশরাফী বিন মোর্ত্তজার পিতার সুস্থতা কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য যে গত ১১ অক্টোবর বিকালে বুকে ও পিঠে ব্যথায় অসুস্থ হওয়ার পরে নড়াইল সদর হাসপাতালের কয়েকজন চিকিৎসক মাশরাফীর পিতা গোলাম মর্তুজা স্বপনকে চিকিৎসা সেবা দেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ওইদিন রাতেই যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়। এখানে আইসিউতে নিয়ে চিকিৎসা সেবা দেয়া হয়।

উন্নত চিকিৎসার জন্য শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৭টায় যশোর বিমান বন্দর থেকে বিমানযোগে ঢাকা এ্যাপোলো হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসা সেবা চলছে। মাশরাফী বিন মোর্ত্তজার ঘনিষ্ঠ বন্ধু সৌমেন চন্দ্র বসু জানান, মাশরাফী বিন মোর্ত্তজার পিতা সুস্থ আছেন।