সম্রাট ও তার সহযোগী আরমানের ৬ মাসের কারাদণ্ড

7
11

ডেস্ক/এসএস

রবিবার (৬ অক্টোবর) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন। রোববার ভোর ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুরের চৌধুরী বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এরপর সন্ধ্যা ৬টার দিকে সম্রাটের কাকরাইলের অফিসে ও মিরপুরে আরমানের বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় সম্রাটের অফিস থেকে ক্যাঙ্গারুর দুটি চামড়া, বিদেশি ম*দ ও অ*স্ত্র উদ্ধার করা হয়। এছাড়া আরমানের বাসা থেকেও বিদেশি ম*দের বোতল, ইয়াবা ও ১২টি ব্যাংকের চেক বই উদ্ধার করা হয়।

বন্যপ্রাণীর চামড়া রাখার অপরাধে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। মা*দক রাখার অপরাধে আরমানকেও ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান যথাক্রমে তাদের এ কারাদণ্ড দেন।

চলমান ক্যাসিনো বিরো*ধী অভিযানের ধারাবাহিকতায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করা হয়েছে। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনো গণমাধ্যমকে র‍্যাবের পক্ষ থেকে কোনো ব্রিফিং দেয়া হয়নি।