খুলনার ক্লাবগুলো এখন পুরোপুরি নিস্তব্ধ

22
22

নিউজ ডেস্ক

ঢাকায় পর পর কয়েকটি ক্যা**সিনো ও ক্লাবের অনৈতিক কর্মকাণ্ড রোধের অভিযানের পর পুলিশের সতর্ক বার্তায় খুলনার জনাকীর্ণ ক্লাবগুলো এখন রাতে পুরোপুরি নিস্তব্ধ। শনিবার ক্লাবপাড়ায় এমন অবস্থা চোখে পড়ে অনেকের।

সতর্ক বার্তার আগে এই এলাকা গভীর রাতেও জনাকীর্ণ থাকতো বলে জানায় এলাকাবাসী। খোলা-মেলা পরিবেশে জু**য়া ও মা***দকের মতো‌ বিভিন্ন অনৈতিক কারবার চলতো বলে অভিযোগ রয়েছে। কিন্তু শনিবার রাত থেকে ক্লাবপাড়ায় গিয়ে কোথাও কোনও হৈহুল্লোড় দেখা যায়নি বলে জানিয়েছেন দেশের বিভিন্ন সংবাদ মাধ্যম। ক্লাবগুলোর প্রধান ফটকে ও দেখা গেছে তালা ঝুলতে। তবে পুলিশ ও র‌্যাব যথেষ্ট তৎপর ছিল বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে যে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ও খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবির ইতোমধ্যেই ঘোষণা করেছেন, জু**য়া ও মা**দকের বিষয়ে কোনও আপস নেই। যেখানেই এ ধরনের খবর মিলবে সেখানেই অভিযান চলবে। এব্যাপারে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম বাহার বুলবুল বলেন, “ক্লাবপাড়ায় সতর্কতা জারি করে মনিটরিং জোরদার করা হয়েছে। রাতে ক্লাবপাড়ায় পুলিশের টহল বাড়ানো হয়েছে।”

ঠিক দুই বছর আগে র‌্যাব ও পুলিশের আলাদা আলাদা দুইটি অভিযানে খুলনার ক্লাবে মা**দক ও জু**য়ার ভয়াবহ চিত্র নজরে আসে। সেই সময় কঠোর ব্যবস্থার মাধ্যমে ক্লাবপাড়ার এই অনৈতিক কর্মকাণ্ড পুরোপুরি ভাবে বন্ধ করা না গেলেও এবার সতর্কতার সার্থে জনশূন্য হয়ে পড়ল এই সব ক্লাবগুলো।