নড়াইলের কালিয়ায় ৬ জুয়াড়িসহ এক মা**দক ব্যবসায়ী আটক

0
47

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া থানা পুলিশ শনিবার রাতে পৃথক দু’টি অভিযান চালিয়ে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম, ছয় জুয়াড়ি ও ই*য়াবা ট্যাবলেটসহ এক মা**দক ব্যবসায়ীকে আটক করেছে। ওই ঘটনায় জুয়া ও মা**দক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, ওইদিন রাত ৯টার দিকে কালিয়া থানার একদল পুলিশ উপজেলার বেন্দা গ্রামের আকবর মোল্যার বাড়িতে অভিযান চালিয়ে ৭হাজার ৮৯৫টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এছাড়া উপজেলার ছোট কালিয়া গ্রামের উকিল মোল্যার ছেলে রফিকুল মোল্যা (৪৫), একই গ্রামের সুনিল রায়ের ছেলে উদয়শংকর রায় (৩০), ও মৃত শরীয়াতুল্লার ছেলে ছিদ্দিকুর রহমান (৫০), বড়নাল গ্রামের মৃত রাজ্জাক মল্লিকের ছেলে রবি মল্লিক (৪৫), রামনগর গ্রামের মৃত রবীন্দ্র নাথ বিশ্বাসের ছেলে নির্মল বিশ্বাস (৪০) ও খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ফুকরা মেছধামা গ্রামের মৃত আলী মিয়া সরদারের ছেলে গফফার সরদারকে (৫০) আটক করেছে।

অপরদিকে ওই দিন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে একই থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বড় কালিয়া খেয়াঘাট থেকে ১০ পিস ই**য়াবা ট্যাবলেটসহ উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের মৃত ইন্তাজ মোল্যার ছেলে মা**দক ব্যবসায়ী নান্নু মোল্যাকে (৩৮) আটক করেছে।

কালিয়া থানার ওসি (তদন্ত) মো.ইকরাম হোসেন বলেন,‘মা**দক ব্যবসায়ী নান্নুর বিরুদ্ধে মা**দক আইনে ও ছয় জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদেরকে রোববার নড়াইল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।’