নড়াইলে জেলা ও দায়রা জজের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

3
15

স্টাফ রিপোর্টার

নড়াইলে জেলা ও দায়রা জজ শেখ আব্দুল আহাদের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টায় নড়াইল জেলা আইনজীবী সমিতির পক্ষ হতে সমিতির ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজ্ঞ বিচারক খুলনায় এডমিনিস্ট্রেটিভ বিচারিক হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিদায় সংবর্ধনার সভাপতিত্ব করেন নড়াইল জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ সৈয়দ মোহম্মদ আলী। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী নড়াইল জেলা ও দায়রা জজ শেখ আব্দুল আহাদ, চীফ জুডিশিয়াল মেহেদী আল মাসুদ, সাধারণ সম্পাদক এ্যাডঃ উত্তম কুমার ঘোষ, জিপি অচিন চক্রবর্তী, এ্যাডঃ মোঃ গোলাম নবী, এ্যাডঃ ইকবাল হোসেন সিকদার, এ্যাডঃ হেমায়েতউল্লাহ হিরু প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্ম জেলা ও দায়রা জজ আবুবকর সিদ্দিক, যুগ্ম জেলা ও দায়রা জজ মোঃ হাদিউজ্জামান, নড়াইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদুল আজাদ, সিনিয়র সহকারী জজ তাকিয়া সুলতনা, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মোরশেদুল আলম, সহকারী জজ হাবিবুর রহমান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্সেদা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়াল ও অন্যান্য আইনজীবীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, নড়াইলে জেলা ও দায়রা জজের দায়িত্ব নিতে আসছেন নিলুফার শিরীন।