শ্যালিকাসহ তার দুই মেয়েকে হ**ত্যার রহস্য উদঘাটন

4
28

নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শ্যালিকাসহ তার দুই মেয়েকে গলা কে***টে হ**ত্যার ঘটনার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হয়েছে! স্ত্রীর সাথে পারিবারিক কলহ ও বি*রোধের জের ধরেই শালিসহ তার দুই মেয়েকে হ**ত্যা করেছে ঘা***তক আব্বাস। বি*রোধের জন্য জেদ করে আব্বাসের শ্যালিকার বাসায় তার স্ত্রী চলে আসে। তারপর সে একটি গার্মেন্টসে চাকরি শুরু করে। বৃহস্পতিবার সকালে তার স্ত্রী গার্মেন্টসে চলে যায়। এসময় বৌ এর স্ত্রীর সাথে আলাপকালে ওই বি**রোধের জের ধরেই তাকে ও তার দুই মেয়েকে হ***ত্যা করে আব্বাস। এসময় নিজের প্রতিবন্ধী মেয়েকেও জখম করে আব্বাস। এরই মধ্যে আব্বাসকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের সিআই খোলা এলাকার বহুতল ভবনের ছয় তলার বাসা থেকে তিনজনের লা***শ উদ্ধার করা হয়। পরে ময়**নাতদন্তের জন্য লা***শ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ। সকাল ৮টার দিকে এ হ***ত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুমন মিয়ার স্ত্রী নাসরিন বেগম, তার মেয়ে নুসরাত ও খাদিজা। নাসরিনের বোনের মেয়ে সুমাইয়াকে ছু***রিকাঘাত করা হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্রে জানা যায়, নিহতের স্বামী সুমন সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার পেট্রোল পাম্পে রাতে ডিউটি শেষে বৃহস্পতিবার সকাল ১০টায় বাসায় ফিরেন। ওই সময় বাসার দরজা খোলা পেয়ে ভেতরে প্রবেশ করতেই স্ত্রী সন্তানদের লা***শ দেখতে পায়। আর আহত অবস্থায় আত্মীয় সুমাইয়া পড়ে আছে। এরপরে অন্য ভাড়াটিয়া ও আত্মীয় স্বজনকেসহ পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে।