বাঘারপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত শওকত হোসেনের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ

0
2
বাঘারপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত শওকত হোসেনের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ
বাঘারপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত শওকত হোসেনের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি

যশোরের বাঘারপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত সাবেক ইউপি সদস্য শওকত হাসানের শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে তাঁর বাড়ি উপজেলার আগড়া গ্রামে ছুটে যান যশোর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী।

শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযাদ্ধা হাসান আলীসহ দলীয় নতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি অসুস্থ শওকত হোসেনকে দেখতে যান। এ সময় চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন ও পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন বিপুল ফারাজী। এ সময় উপস্থিত ছিলেন, ধলগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, উপজেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ ইউনুছ আলী, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ফয়সাল আহমদ মিল্টন, ইউপি সদস্য ফিরোজ হাসান, সাবক ইউপি সদস্য ইকবাল হাসনসহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত গত ৩০ সেপ্টম্বর শুক্রবার দুপুর ১ টার দিকে নামাজ আদায়ের জন্য আগড়া বাজার মসজিদের দিকে যাচ্ছিলেন ধলগ্রাম ইউনিয়ন ১ নং ওয়ার্ডের সাবক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা শওকত হোসেন। এ সময় আগড়া গ্রামের শহিদ বিশ্বাসের বাড়ির সামনে পৌঁছালে প্রতিপক্ষের লোকজন তাঁর ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। এতে তাঁর একটি পা ভেঙ্গে যায়। হাসপাতাল ছাড়লেও বর্তমান তিনি বাড়িতে চিকিৎসাধীন রয়েছন।

শওকত হোসেনের দাবি, গত ইউপি নির্বাচনে প্রতিদ্বদ্বিতা করা ও আগড়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে বিপক্ষে অবস্থান নেওয়ার কারনে তার ওপর উদ্দশ্যমূলকভাবে হামলা চালিয়ছে জাহাঙ্গীর মেম্বর ও তার লোকজন। এ ঘটনায় স্থামীয় বাসিন্দা ও আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।