নড়াইলে গ্রেফতার সদর উপজেলা ভাইস চেয়ারম্যানসহ তিন সহযোগির জামিন না মঞ্জুর

0
488

স্টাফ রিপোর্টার

ট্রাফিক পুলিশের ইন্সপেক্টরসহ ৪জনকে আহত করার ঘটনায় গ্রেফতার সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানসহ তিন সহযোগির জামিন না মঞ্জুর হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের বিরুদ্ধে রিমান্ডের আবেদনের ভিত্তিতে বৃহস্পতিবার জামিন ও রিমান্ড শোনানি অনুষ্ঠিত হয়। নড়াইল সদর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জাহিদুল আজাদ জামিন ও রিমা**ন্ডের আবেদন না মঞ্জুর করেছেন।

জানা গেছে, রোববার (১৫সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে নড়াইল পুরাতন বাস টার্মিনাল এলাকায় ট্রাফিক পুলিশ এক মটরসাইকেল চালককে আটক করে। এ সময় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তুফান ট্রাফিক পুলিশকে ফোন করে গাড়িটি ছাড়তে বললে গাড়ি না ছাড়ায় তুফান দলবল নিয়ে ট্রাফিক পুলিশের উপর হাম*লা চালায়। এ ঘটনায় ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) মো.মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, টিএস.আই সরোয়ার আলম এবং কনষ্টবল নজরুল আহত হন।

পরবর্তীতে তুফানসহ ৯জনের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। পুলিশ ঘটনার দিনই তুফানসহ তার তিন সহযোগিকে গ্রেফতার করে এবং পরদিন আদালতে চালান দিলে আদালত তাদেও হাজতে প্রেরণ করেন।

এামলার তদন্ত কর্মকর্তা এস.আই রজত কুমার মন্ডল জানান, আসামিদের বিরুদ্ধে বৃহস্পতিবার জামিন ও রিমা**ন্ড শোনানী ছিল। আদালত জামিন এবং রিমা**ন্ডের আবেদন দু’টিই না মঞ্জুর করে জেল-হাজতে প্রেরণ করেছেন।